১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

মহাদেবপুরে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার, আটক ১

মহাদেবপুরে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার, আটক ১ -

নওগাঁর মহাদেবপুরে শ্বশুরবাড়ি থেকে সুলতান ওরফে শিপন (২৭) নামের এক জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে স্ত্রী নাসরিনকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন শেষে তাদের ঘর থেকে শিপনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা মর্গে পাঠানো হয়। এর আগে সোমবার ভোরে উপজেলার রাইগাঁ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিপন জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার অনন্তপুর গ্রামের মো: আব্দুস সামাদের ছেলে ও রাইগাঁ গ্রামের খাজামুদ্দিনের জামাই।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, এদিন ভোরে শিপনের স্ত্রী নাসরিন মোবাইল ফোনে শিপন গলায় দরি দিয়ে আত্মহত্যা করেছে এমন খবর দেয়া হয়। গত সাত থেকে আট বছর আগে শিপনের সাথে নাসরিনের বিয়ে হয় এবং তাদের সংসারে আড়াই বছরের এক মেয়ে সন্তান রয়েছে। বিয়ের বছর খানেক পর থেকেই পারিবারিক কলহের কারণে নাসরিন তার বাবার বাড়িতে থাকত। মাঝে মাঝে শিপন সেখানে বেড়াতে আসত। অন্য সময়ের মতো গত সন্ধ্যায় শিপন সেখানে বেড়াতে আসে। খাওয়া-দাওয়া শেষে রাতে সবাই ঘুমিয়ে পড়লে পারিবারিক কলহের জেরে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

এ ঘটনায় নিহতের বাবা আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে পুত্রবধূ নাসরিনকে আসামি করে থানায় মামলা করেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাশমত আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement