১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

মান্দায় পানিতে ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

মান্দায় পানিতে ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর মান্দায় পৃথক ঘটনায় পুকুরে নেমে পানিতে ডুবে মরিয়ম খাতুন (৬) ও রিয়া মনি (১০) নামে দু’শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় রিমা আক্তার (১০) নামে আরেক শিক্ষার্থীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) সকালে উপজেলার ভারশোঁ ইউনিয়নের চোঁয়াপুর ও প্রসাদপুর ইউনিয়নের চকরাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী মরিয়ম খাতুন রাজশাহীর তানোর উপজেলার কলমা গ্রামের নজরুল ইসলামের মেয়ে ও শিশু শ্রেণির শিক্ষার্থী ছিল। অসুস্থ রিমা আক্তার (১০) একই গ্রামের জাহিদ হোসেনের মেয়ে। তারা সম্পর্কে খালাত বোন।

এদিকে নিহত রিয়া মনি (১০) মান্দা উপজেলার প্রসাদপুর ইউপির চকরাজাপুর গ্রামের সুজাউদ্দৌলার মেয়ে ও চকরাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। দু’শিশুর সাথে বাড়ির পাশে খালে গোসল করতে নেমে রিয়া মনি ডুবে যায়। পরে স্থানীয় লোকজন খালের পানি থেকে তার লাশ উদ্ধার করে।

নিহত মরিয়মের খালু আলমগীর হোসেন জানান, রেজিয়া খাতুন তার মেয়ে মরিয়ম ও রিমাকে নিয়ে গত বৃহস্পতিবার আমাদের বাড়িতে বেড়াতে আসেন। রোববার সকাল ১০টার দিকে বাড়ির পাশে শিব নদে গোসল করতে গিয়ে মরিয়ম পানিতে ডুবে যায়। এ সময় তাকে বাঁচাতে গিয়ে রিমাও ডুবে যায়।

এ সময় শিশু রায়হান ও মাহিমের চিৎকারে লোকজন নদের পানি থেকে মরিয়ম ও রিমাকে উদ্ধার করলেও মরিয়মকে বাঁচানো যায়নি। অসুস্থ রিমাকে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, ‘অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত দু’শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement