১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

বগুড়ায় ট্রাকচাপায় ২ গার্মেন্টকর্মী নিহত, আহত ১

বগুড়ায় ট্রাকচাপায় ২ গার্মেন্টকর্মী নিহত, আহত ১ - ছবি : নয়া দিগন্ত

বগুড়ায় ট্রাকচাপায় দুই নারী গার্মেন্টকর্মী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো একজন।

রোববার (১৩ অক্টোবর) সকাল ৮টার দিকে জেলার শেরপুর উপজেলার ভবানীপুর এলাকার গ্যাস পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাইবান্ধা উপজেলার দক্ষিণ গ্রিদারী গ্রামের নজরুল ইসলামে মেয়ে ও মোটরসাইকেলের চালক রাকিবুল ইসলামের স্ত্রী নূপুর আক্তার একই এলাকার আব্দুর রশিদের মেয়ে রুনা আক্তার। এতে মোটরসাইকেলে চালক রাকিবুল ইসলাম আহত হয়েছেন।
এরা তিনজনই গাজীপুরের একটি গার্মেন্টসে চাকরি করেন। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আজিজুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, রাতে নূপুর আক্তারের মা মারা গেলে ভোরে মোটরসাইল নিয়ে নূপুর আক্তার তার স্বামী রাকিবুল ইসলাম ও চাচাতো বোন রুনা আক্তার রওনা হন। শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের অমেরা গ্যাস পাম্পের সামনে পৌঁছালে মোটরসাইকেলটি রাস্তার ওপর পড়ে যায়। এ সময় পেছনে থাকা অজ্ঞাত একটি ট্রাকের চাকার নিচে গিয়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নূপুর আক্তার ও রুনা আক্তার নিহত হন। এতে চালক রাকিবুল ইসলাম গুরুতর আহত হন। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস কর্মীরা আহতকে দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান এবং নিহতদের পুলিশের কাছে হস্তান্তর করেন। ট্রাক পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement