১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

বড়াইগ্রামে মামাত ভাইয়ের হাতে ফুফাত ভাই নিহত

নিহতের স্বজনদের আহাজারি - ছবি : নয়া দিগন্ত

নাটোরের বড়াইগ্রামে ওয়ারিশ সূত্রে পাওয়া জমি নিয়ে বিরোধের জেরে মামাত ভাইয়ের হাসুয়ার কোপে ফুফাত ভাই তোরাব আলী (৬০) নিহত হয়েছেন। এ সময় মামাত ভাই সুলতান আহমেদ খান রানাও (৪৫) আহত হন।

রোববার (১৩ অক্টোবর) সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের ওয়ারিশপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তোরাব আলী ওয়ারিশ পাড়া গ্রামের সোলায়মান আলীর ছেলে এবং আহত রানা মরহুম সামাদ আলী খানের ছেলে। তাকে গুরুতর জখম অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের ভাগিনা মিলন হোসেনসহ স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে তোরাব আলী ও রানার পরিবারের মধ্যে বিরোধ চলছিল। এরই মধ্যে রানা পুকুর কেটে তাদের আরো প্রায় ছয় কাঠা জমি দখল করে নেয় এবং জোর করে তাদের জমিতেই মাটি ফেলে পুকুরের পাড় বাঁধে। এ নিয়ে একাধিকবার উভয়পক্ষে সংঘর্ষ ও মামলার ঘটনা ঘটেছে। সকালে রানা পুকুর পাড় পরিষ্কারসহ বিবাদমান জমিতে বাঁশ কাটতে গেলে তোরাব আলী তাতে বাধা দেন। এ সময় তাদের মধ্যে তর্ক-বির্তকের একপর্যায়ে দু’জনই হাতে থাকা হাসুয়া নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে রানার হাসুয়ার কোপে মাথায়, ঘাড়ে, পেটে ও পায়ে গুরুতর জখম হয়ে তোরাব আলী ঘটনাস্থলেই মারা যান। একইসাথে রানার শরীরেরও বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা রানাকে হাসপাতালে নেন। ঘটনার পর থেকে রানার স্বজনরা পলাতক রয়েছেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement