১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

জয়পুরহাটে ভারতীয় নাগরিক আটক

জয়পুরহাটে ভারতীয় নাগরিক আটক -

পাঁচবিবি উপজেলার পশ্চিম উচনা নামক এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে অনুপ্রবেশকারী মো: মন্টু মন্ডল (৪০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে জয়পুরহাট ২০ বিজিবির সদস্যরা।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন ২০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো: নাহিদ নেওয়াজ।

লেফটেন্যান্ট কর্নেল নাহিদ নেওয়াজ জানান, গত রাত সাড়ে ৪টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হাটখোলা বিওপি কমান্ডার সাইদুল বারী এবং নায়েক আব্দুর রহিমের নেতৃত্বে একটি বিশেষ টহলদল উচনা নামক স্থানে অভিজান চালিয়ে ওই ভারতীয় নাগরিককে আটক করে। ভবিষ্যতেও অবৈধ সীমান্ত পারাপার রোধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। এ ঘটনায় পাঁচবিবি থানায় একটি মামলা করা হয়েছে। আটকের পর মিন্টু মন্ডলের কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী সে দীর্ঘদিন ধরে বাংলাদেশ হতে ভারতে মানব পাচারের সাথে জড়িত এবং এ সংক্রান্ত অপরাধ কার্যক্রম সম্পাদনের ক্ষেত্রে বাংলাদেশী নাগরিকত্বের ভুয়া কাগজপত্র তৈরি করে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
অন্তর্বর্তী সরকার মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর : পার্বত্য উপদেষ্টা মুজিবনগরে অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য আটক বন্যায় ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করুন : প্রিন্স ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু, হাসপাতালে ৪৯০ শান্তিতে নোবেল বিজয়ী নিহন হিদানকিওতে ড. ইউনূসের অভিনন্দন টাটা ট্রাস্টের চেয়ারম্যানের নাম ঘোষণা, দায়িত্ব পেলেন রতন টাটার সৎভাই মিরসরাইয়ে ২২ দিন সব ধরনের মাছ ধরা বন্ধ থাকবে জয় দিয়ে মাহমুদুল্লাহর বিদায়ী ম্যাচকে স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ চীনা রাষ্ট্রদূতের সাথে চট্টগ্রাম জামায়াতের মতবিনিময় গোয়ালন্দে প্রথম পশুরোগ নির্ণয়ে টেস্টল্যাব স্থাপিত জামালপুরে সেফটিক ট্যাংকে নৈশ্যপ্রহরীর লাশ

সকল