১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

বাংলার মাটিতে স্বৈরাচার শেখ হাসিনার স্থান হবে না : রফিকুল ইসলাম খান

বাংলার মাটিতে স্বৈরাচার শেখ হাসিনার স্থান হবে না : রফিকুল ইসলাম খান - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, বাংলার মাটিতে স্বৈরাচার শেখ হাসিনার স্থান হবে না।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে তাড়াশের নাদোসৈয়দপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ জামায়াতে ইসলামী সগুনা ও মাগুড়া বিনোদ ইউনিয়ন কর্তৃক আয়োজিত ইসলামীক সাংস্কৃতিক সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ছাত্রজনতার প্রতিরোধের মুখে শেখ হাসিনার স্বৈরতন্ত্রের পতন হয়েছে। হাসিনার পতনের পর দেশে সাম্প্রদায়িকতার দাগ লাগানোর চেষ্টা করা হয়েছিল। কিন্তু সারাদেশে জামায়াত-শিবির হিন্দুদের মন্দির রক্ষায় রাত জেগে পাহারা দিয়েছে। জামায়াত শিবির মজলুম সংগঠন। এই দলের আমিরে জামায়াত থেকে এই সংগঠনের ওয়ার্ড পর্যায়ের কাউকে রেহাই দেয়া হয়নি।

তিনি আরো বলেন, ক্ষমতা কারো জন্য চিরস্থায়ী নয়। কিন্ত আওয়ামী লীগ সেই ক্ষমতাকে কুক্ষিগত করতে গিয়ে দেশ থেকেই বিতারিত হয়েছে। আপনারা সে পথে হাঁটবেন না। জনগণের মন জয় করেই আগামী দিনে ক্ষমতায় আসতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী মাগুড়া বিনোদ ইউনিয়ন শাখার সভাপতি ডা: মোশাররফ হোসেন বিশ্বাস।

আরো বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা শাহিনুল আলম, পাবনা জেলা জামায়াতের আমির অধ্যাপক আবু তালেব মন্ডল, নাটোর জেলা জামায়াতের আমির অধ্যাপক ড. মীর মো: নুরুল ইসলাম, জামায়াত নেতা বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুস সাত্তার, তাড়াশ উপজেলা জামায়াতের আমির খ ম সাকলাইন, গুরদাসপুর উপজেলা জামায়াতের আমির আব্দুল খালেক মোল্লা, তাড়াশ উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা শাজাহান আলী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, তাড়াশ পৌর জামায়াতের সভাপতি কাওসার হাবীব আমির ও উপজেলা ছাত্রশিবিরের সভাপতি ইয়াহিয়া খান প্রমুখ।

এ সময় রফিকুল ইসলাম খানকে ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

উল্লেখ্য, ইসলামীকে সাংস্কৃতিক সন্ধ্যায় সঙ্গীত পরিবেশন করবেন জাতীয় পুরস্কার প্রাপ্ত ইসলামীক সঙ্গীত শিল্পী ওবায়দুল্লাহ তারেক।


আরো সংবাদ



premium cement
অন্তর্বর্তী সরকার মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর : পার্বত্য উপদেষ্টা মুজিবনগরে অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য আটক বন্যায় ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করুন : প্রিন্স ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু, হাসপাতালে ৪৯০ শান্তিতে নোবেল বিজয়ী নিহন হিদানকিওতে ড. ইউনূসের অভিনন্দন টাটা ট্রাস্টের চেয়ারম্যানের নাম ঘোষণা, দায়িত্ব পেলেন রতন টাটার সৎভাই মিরসরাইয়ে ২২ দিন সব ধরনের মাছ ধরা বন্ধ থাকবে জয় দিয়ে মাহমুদুল্লাহর বিদায়ী ম্যাচকে স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ চীনা রাষ্ট্রদূতের সাথে চট্টগ্রাম জামায়াতের মতবিনিময় গোয়ালন্দে প্রথম পশুরোগ নির্ণয়ে টেস্টল্যাব স্থাপিত জামালপুরে সেফটিক ট্যাংকে নৈশ্যপ্রহরীর লাশ

সকল