১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

নওগাঁয় ২ মাদককারবারি গ্রেফতার

নওগাঁয় ২ মাদককারবারি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর আত্রাইয়ে বিশেষ অভিযান চালিয়ে আসলাম ওরফে আপন (৩০) ও চম্পা খাতুন (৪০) নামের দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) উপজেলার আহসানগঞ্জ স্কুলের সামনে মাদক বিক্রি হচ্ছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটক আসলাম হোসেন আত্রাই উপজেলার বজ্রপুর গ্রামের আলাবক্সের ছেলে এবং চম্পা খাতুন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বিশাপাড়া গ্রামের ফারুক হোসেনের স্ত্রী।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দীন জানান, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ভারত থেকে আমদানি নিষিদ্ধ নেশাজাতীয় ২০০ পিস এ্যাম্পুল (ইনজেকশন) উদ্ধার করা হয়।

এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে গ্রেফতার দেখানো হয়। পরে আদালতে সোর্পদ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
হাসিনার মার্কোস হওয়ার খায়েশ আমরা এমন সমাজ চাই যেখানে মন্দির পাহারার প্রয়োজন হবে না : ডা. শফিকুর রাজনৈতিক দলের গণতন্ত্রায়ন ও নির্বাচনব্যবস্থা সরলীকরণ ছিনতাইকারীদের ধাক্কায় ট্রেনের ছাদ থেকে পড়ে যুবক নিহত জয়পুরহাটে ভারতীয় নাগরিক আটক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়ে ভাবনা বাংলার মাটিতে স্বৈরাচার শেখ হাসিনার স্থান হবে না : রফিকুল ইসলাম খান রাষ্ট্র সংস্কারে গঠিত কমিশনকে কোরআন অনুসরণ করে সংস্কার করতে হবে : ড. মাসুদ ষড়যন্ত্র করতে বিদেশে লবিস্ট নিয়োগ করেছে জয় : ইশরাক হোসেন পাকিস্তানে ২.২ বিলিয়ন বিনিয়োগ করল সৌদি আরব ইরানের ‘সত্য প্রতিশ্রুতি-২’ অভিযান ইসরাইলের কোমর ভেঙ্গে দিয়েছে

সকল