১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

নওগাঁয় ২ মাদককারবারি গ্রেফতার

নওগাঁয় ২ মাদককারবারি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর আত্রাইয়ে বিশেষ অভিযান চালিয়ে আসলাম ওরফে আপন (৩০) ও চম্পা খাতুন (৪০) নামের দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) উপজেলার আহসানগঞ্জ স্কুলের সামনে মাদক বিক্রি হচ্ছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটক আসলাম হোসেন আত্রাই উপজেলার বজ্রপুর গ্রামের আলাবক্সের ছেলে এবং চম্পা খাতুন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বিশাপাড়া গ্রামের ফারুক হোসেনের স্ত্রী।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দীন জানান, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ভারত থেকে আমদানি নিষিদ্ধ নেশাজাতীয় ২০০ পিস এ্যাম্পুল (ইনজেকশন) উদ্ধার করা হয়।

এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে গ্রেফতার দেখানো হয়। পরে আদালতে সোর্পদ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
অন্তর্বর্তী সরকার মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর : পার্বত্য উপদেষ্টা মুজিবনগরে অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য আটক বন্যায় ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করুন : প্রিন্স ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু, হাসপাতালে ৪৯০ শান্তিতে নোবেল বিজয়ী নিহন হিদানকিওতে ড. ইউনূসের অভিনন্দন টাটা ট্রাস্টের চেয়ারম্যানের নাম ঘোষণা, দায়িত্ব পেলেন রতন টাটার সৎভাই মিরসরাইয়ে ২২ দিন সব ধরনের মাছ ধরা বন্ধ থাকবে জয় দিয়ে মাহমুদুল্লাহর বিদায়ী ম্যাচকে স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ চীনা রাষ্ট্রদূতের সাথে চট্টগ্রাম জামায়াতের মতবিনিময় গোয়ালন্দে প্রথম পশুরোগ নির্ণয়ে টেস্টল্যাব স্থাপিত জামালপুরে সেফটিক ট্যাংকে নৈশ্যপ্রহরীর লাশ

সকল