০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

রাজশাহীতে খেত থেকে আ’লীগ কর্মীর লাশ উদ্ধার

রাজশাহীতে খেত থেকে আ’লীগ কর্মীর লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর মোহনপুর উপজেলায় পটলখেত থেকে শাহাবুল ইসলাম (৪২) নামে এক আওয়ামী লীগ কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) সকালে উপজেলার কেশরহাট পৌরসভার মগরাবিল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

তিনি পৌরসভার মোল্লাপুকুর মহল্লার বাসিন্দা ছিলেন। শাহাবুল ইসলাম পেশায় মাছ ব্যবসায়ী ও কেশরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাননান বলেন, মঙ্গলবার সকাল থেকে নিখোঁজ ছিলেন শাহাবুল ইসলাম। সারাদিন বাড়িতে না গেলে পরিবারের সদস্যরা খোঁজাখুজি শুরু করেন। বুধবার সকালে স্থানীয় এক কৃষকের জমিতে শাহাবুলের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন।

তিনি আরো বলেন, লাশের পাশে কীটনাশকের বোতল পাওয়া গেছে। মুখেও কীটনাশক পানের চিহ্ন ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি কীটনাশক পান করেছিলেন। তবে এর তদন্ত করা হবে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে থানায় অপমৃত্যুর মামলা করা হবে।


আরো সংবাদ



premium cement
চুরি করে ১১ কোটি নাগরিকের তথ্য বিক্রি করা হয়েছিল : পুলিশ মিরসরাইয়ে বিজিবির অভিযানে অবৈধ কাঠ জব্দ শত চেষ্টা করেও ফ্যাসিবাদের সাথে আপস করাতে পারেনি : ইসলামী ঐক্যজোট কালীগঞ্জে যুবদল কর্মী হত্যা মামলায় যুবলীগ নেতা বাদল গ্রেফতার ফিরতে ইচ্ছুক লেবাননে আটকে পড়া বাংলাদেশীদের নথিভুক্ত হতে হবে স্পেনের সাথে বাণিজ্য-বিনিয়োগ বাড়াতে চান ড. ইউনূস নামাজ পড়ে বাড়িতে এসে মারা যায় স্বামী, খবর শুনে স্ত্রীর মৃত্যু লেবাননে আটকে পড়া বাংলাদেশীদের প্রত্যাবর্তনে কাজ করছে সরকার লেবানন সীমান্তে বিধ্বস্ত ইসরাইলি হেলিকপ্টার সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের বিরুদ্ধে আরো ২ মামলা ‘আয়নাঘর ছিল শেখ হাসিনার ভয়ঙ্কর হাতিয়ার’

সকল