০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

সাংবাদিক আউয়ালের বাবা মজিবরের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক আউয়ালের বাবা মজিবরের প্রথম মৃত্যুবার্ষিকী আজ - ছবি : নয়া দিগন্ত

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি, রাজশাহী মহানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের রাজশাহী ব্যুরো চীফ মুহা: আব্দুল আউয়ালের বাবা মো: মজিবর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী আজ।

২০২৩ সালের ৮ অক্টোবর রাত ৮টা ৫০মিনিটে রাজশাহীর বাঘা উপজেলার খাঁয়েরহাট গ্রামের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি।

১৯৪৪ সালের ১৩ অক্টোবর রাজশাহীর বাঘা উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে মো: মজিবর রহমান জন্মগ্রহণ করেন। তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।

মরহুম মজিবর রহমান রুইমারী তহশীল (ভূমি) অফিসের অবসরপ্রাপ্ত কর্মচারী ছিলেন। কর্মজীবনে তিনি অত্যন্ত সুনামের সাথে দায়িত্বপালন করেন। মরহুম মজিবর রহমান ছিলেন অত্যন্ত অমায়িক ও সজ্জন ব্যক্তি। তার রুহের মাগফিরাত কামনায় সবার কাছে দোয়া কামনা করেছেন পরিবারের সদস্যরা।


আরো সংবাদ



premium cement
‘সংখ্যালঘু বা সংখ্যাগুরু নয়, সবাই আমরা একই পরিবারের’ সামিট গ্রুপের ভাসমান এলএনজি টার্মিনাল চুক্তি বাতিল মিয়ানমার থেকে নতুন করে রোহিঙ্গা আসায় গভীর উদ্বেগ ঢাকার সোনারগাঁওয়ে বাস খাদে পড়ে ৫০ জন আহত আগুন নিমিষেই শেষ করে দিলো ৩০ ব্যবসায়ীর স্বপ্ন ইউক্রেনের হয়ে লড়াইয়ের দায়ে ৭২ বছর বয়ষ্ক আমেরিকানকে কারাদণ্ড ময়মনসিংহ-নেত্রকোনায় বন্যা পরিস্থিতির অবনতি ইসরাইলের ওপর হামলার জন্য ইরানের এক কমান্ডারকে পুরষ্কৃত করলেন খামেনেই একযোগে পুলিশের ঊর্ধ্বতন ৩০ কর্মকর্তা বদলি জয়দেবপুর-ঈশ্বরদী ডাবল লাইন রেলের নকশা জানুয়ারিতে চট্টগ্রামে সাবেক এমপি মোস্তাফিজুরসহ ৬৭ জনের নামে মামলা

সকল