০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

পাবনায় প্রতিমা ভাঙচুরের ঘটানায় যুবলীগকর্মী গ্রেফতার

পাবনায় প্রতিমা ভাঙচুরের ঘটানায় যুবলীগকর্মী গ্রেফতার - নয়া দিগন্ত

পাবনার সুজানগরে দুর্গাপূজার প্রতিমা ভাঙচুরের ঘটনায় যুবলীগের এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে সংবাদ সম্মেলনে পাবনা পুলিশ সুপার মো: মোরতাজা আলী খান গ্রেফতারের বিষয়টির নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল রোববার দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ থানার গোয়ালন্দ ঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তি হলেন- বাচ্চু আলমগীর উরফে আগুন বাচ্চু (৩৪)। তিনি সুজানগর পৌরসভার মসজিদপাড়া এলাকার লোকমান প্রামাণিকের ছেলে। তার ছোট ভাই রেদোয়ান নয়ন সুজানগর নিজাম উদ্দিন আজগর আলী (এনএ) কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি।

পুলিশ সুপার মো: মোরতাজা আলী খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানা পুলিশের সহায়তায় রোববার বাচ্চুকে গ্রেফতার করা হয়। এর আগে গত মঙ্গলবার রাতে পৌরসভার মানিকদীর পালপাড়া এবং এরও ৩ দিন আগে পৌরসভার নীশিপাড়া দুর্গাপূজার প্রতিমা ভাঙচুর করা হয়। এ ঘটনার পর মানিকদীর (পালপাড়া) মন্দির কমিটির সভাপতি শ্রী বিজন কুমার পাল সুজানগর থানায় একটি মামলা করেন।

পুলিশ সুপার বলেন আরো বলেন, গ্রেফতার যুবলীগ কর্মী মো: বাচ্চু আলমগীর আজ ১৬৪ ধারায় ম্যাজিস্ট্রেট -এর কাছে প্রতিমা ভাঙচুরের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।


আরো সংবাদ



premium cement
ইসরাইলের ওপর হামলার জন্য ইরানের এক কমান্ডারকে পুরষ্কৃত করলেন খামেনেই একযোগে পুলিশের ঊর্ধ্বতন ৩০ কর্মকর্তা বদলি জয়দেবপুর-ঈশ্বরদী ডাবল লাইন রেলের নকশা জানুয়ারিতে চট্টগ্রামে সাবেক এমপি মোস্তাফিজুরসহ ৬৭ জনের নামে মামলা জ্বালানি সচিব নূরুল আলমকে ওএসডি করে নতুন সচিব নিয়োগ চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের খেলার ব্যাপারে আশাবাদী পাকিস্তান ২৪ অক্টোবর ওলামা মাশায়েখ ও সুধী সম্মেলন করবে সম্মিলিত খতমে নবুওয়ত পরিষদ ঘরের মাঠে সাকিবের অবসরের ভাল সুযোগ আছে : ফারুক গ্লোবাল লিগে বরিশালের অনীহা, খেলতে যাচ্ছে রংপুর সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান ও তার স্ত্রী রুকমীলার দেশত্যাগে নিষেধাজ্ঞা মাসুদ-শফিকের জোড়া সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে পাকিস্তান

সকল