০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

পাবনায় প্রতিমা ভাঙচুরের ঘটানায় যুবলীগকর্মী গ্রেফতার

পাবনায় প্রতিমা ভাঙচুরের ঘটানায় যুবলীগকর্মী গ্রেফতার - নয়া দিগন্ত

পাবনার সুজানগরে দুর্গাপূজার প্রতিমা ভাঙচুরের ঘটনায় যুবলীগের এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে সংবাদ সম্মেলনে পাবনা পুলিশ সুপার মো: মোরতাজা আলী খান গ্রেফতারের বিষয়টির নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল রোববার দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ থানার গোয়ালন্দ ঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তি হলেন- বাচ্চু আলমগীর উরফে আগুন বাচ্চু (৩৪)। তিনি সুজানগর পৌরসভার মসজিদপাড়া এলাকার লোকমান প্রামাণিকের ছেলে। তার ছোট ভাই রেদোয়ান নয়ন সুজানগর নিজাম উদ্দিন আজগর আলী (এনএ) কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি।

পুলিশ সুপার মো: মোরতাজা আলী খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানা পুলিশের সহায়তায় রোববার বাচ্চুকে গ্রেফতার করা হয়। এর আগে গত মঙ্গলবার রাতে পৌরসভার মানিকদীর পালপাড়া এবং এরও ৩ দিন আগে পৌরসভার নীশিপাড়া দুর্গাপূজার প্রতিমা ভাঙচুর করা হয়। এ ঘটনার পর মানিকদীর (পালপাড়া) মন্দির কমিটির সভাপতি শ্রী বিজন কুমার পাল সুজানগর থানায় একটি মামলা করেন।

পুলিশ সুপার বলেন আরো বলেন, গ্রেফতার যুবলীগ কর্মী মো: বাচ্চু আলমগীর আজ ১৬৪ ধারায় ম্যাজিস্ট্রেট -এর কাছে প্রতিমা ভাঙচুরের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।


আরো সংবাদ



premium cement
স্বৈরাচার পুনর্বাসন হলে বাংলাদেশ হবে ‘জল্লাদের উল্লাস ভূমি’ : রিজভী কুয়েতে বাংলাদেশ দূতাবাসে দুর্বৃত্তের রহস্যজনক অনুপ্রবেশ নানা কর্মসূচির মধ্য দিয়ে আবরার ফাহাদকে স্মরণ চাপিয়ে দেয়া নীতিতে স্বাধীনভাবে কাজ করতে পারেনি এনজিওরা অংশীজনের সাথে পরামর্শে গঠিত হবে গণমাধ্যম সংস্কার কমিশন : তথ্য উপদেষ্টা ইএফডি জটিলতায় রাজস্ব বঞ্চিত হচ্ছে এনবিআর বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার ও পরীক্ষিত বন্ধু জাপান : গোলাম পরওয়ার লেবাননের ১৫০ নিশানায় হামলা ইসরাইলের ম্যাজিস্ট্রেট তাপসী তাবাসসুম বরখাস্ত শিক্ষাসংস্কারে কমিশন গঠন ও উন্নয়ন রূপরেখা উপস্থাপন মুগদা হাসপাতালের সামনে পুকুরসম পানি

সকল