০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আ’লীগের ২ নেতা সন্ধ্যায় আটক, সকালে জামিন

- ছবি : নয়া দিগন্ত

নাটোরের বাগাতিপাড়ায় আওয়ামী লীগের দুই নেতা সন্ধ্যায় আটকের পর সকালে জামিন পেয়েছেন।

বুধবার সকালে নাটোর জেলা জজ আদালতের বাগাতিপাড়া আমলিয় আদালতে তাদের হাজির করা হলে তারা জামিন পান।

এর আগে গতকল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াহাব ও যুগ্ম সাধারণ সম্পাদক খালেকুজ্জামান খালেককে দয়ারামপুর এলাকা থেকে আটক করে বাগাতিপাড়া থানা পুলিশ।

বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ জানায়, ২০২২ সালে বিএনপির এক কর্মসূচিতে হামলা ও বিস্ফোরক রাখার কথা উল্লেখ করে গত ২৭ আগস্ট বাগাতিপাড়া পৌরসভার একজন ব্যক্তি ৪৫ জনের নাম উল্লেখ করে আরো ৩০ থেকে ৪০ জন অজ্ঞাত আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে মামলা করেন। ওই মামলায় তাদের দুইজনকে আটক করে বুধবার সকালে আদালতে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তার কম চান ৫৩ শতাংশ ভোটার বড়াইগ্রামে বিএনপির অফিস ভাঙচুর মামলায় ৪ আ’লীগ নেতাকর্মী গ্রেফতার পাকুন্দিয়ায় আওয়ামী লীগ নেতা হিমেল গ্রেফতার সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী হাসপাতালে ভর্তি সিংগাইরে কোটি টাকাসহ কাউন্সিলরের ছেলে গ্রেফতার রংপুরের তারাগঞ্জে আ.লীগ-ছাত্রলীগের ৫ নেতাকর্মী গ্রেফতার ক্যাম্পাসে এসে তোপের মুখে ২ ছাত্রলীগ নেতা জাতিসঙ্ঘ মহাসচিবকে নিষিদ্ধ ঘোষণা করেছে ইসরাইল আ’লীগসহ ১৪ দলের শরিকদের বিরুদ্ধে ট্র্যাইব্যুনালে অভিযোগ অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে সাকিবের পথে মিরাজ মোরেলগঞ্জ হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় আহত ১, কর্মবিরতি ঘোষণা

সকল