২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

হিলি সীমান্ত দিয়ে অবৈধপথে দেশে ফেরার সময় বাংলাদেশী যুবক আটক

হিলি সীমান্ত দিয়ে অবৈধপথে দেশে ফেরার সময় বাংলাদেশী যুবক আটক - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের হিলি সীমান্ত দিয়ে অবৈধপথে ভারত থেকে বাংলাদেশে ফেরার সময় মিজানুর রহমান নামের এক বাংলাদেশী যুবককে আটক করেছে বিজিবি।

আজ শনিবার সকাল সাড়ে ৯টায় হিলি সীমান্তের ফকিরপাড়া এলাকা দিয়ে দেশে প্রবেশের সময় বিজিবি সদস্যরা তাকে আটক করে।

মিজানুর রহমান জেলার বিরল উপজেলার পশ্চিম বনগাও গ্রামের ইসরাইল আলীর ছেলে।

বিজিবির হিলি সিপি ক্যাম্প কমান্ডার আশরাফ আলী জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে হিলি সীমান্তের ফকিরপাড়া এলাকা দিয়ে ওই যুবক অবৈধভাবে ভারত থেকে দেশে অনুপ্রবেশ করছিল। এ সময় সীমান্তে কর্তব্যরত বিজিবি সদস্য তাকে আটক করে।

তিনি আরো জানান, ওই যুবক চিকিৎসার জন্য গত ২১ মার্চ জেলার বিরল সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করেছিল। এ সময় তার থেকে একটি ভারতীয় ও একটি বাংলাদেশী সীমকার্ডসহ একটি মোবাইল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলাপূর্বক হাকিমপুর থানায় সোপর্দ করা হবে বলেও জানিয়েছেন তিনি।


আরো সংবাদ



premium cement
ইলিশের পুরো মৌসুমে দফায় দফায় বৈরী আবহাওয়া, জেলেপল্লীতে হতাশা টাঙ্গাইলের যুবককে কুপিয়ে হত্যা ইসরাইলের বিরুদ্ধে মুসলিমদের ঐক্যবদ্ধ যুদ্ধের আহ্বান খোমেনির শিক্ষা কমিশনে আস্তিক ও আগস্ট বিপ্লবের চেতনাধারীদের বসাতে হবে : জামায়াতের আমির আমরা ছোটখাটো সমস্ত বৈষম্য দূর করব : জামায়াত আমির তিস্তায় পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দী ২ হাজার মানুষ গল টেস্টে জয়ের অপেক্ষায় শ্রীলঙ্কা সিলেট সীমান্তে ভারত পালাতে গিয়ে এবার ৪ নারী আটক হাসান নাসরুল্লাহর মৃত্যু নিশ্চিত করল হিজবুল্লাহ সুনামগঞ্জে হাওরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বহনে সক্ষম হবেন না এমন দায়িত্ব অন্তর্বর্তী সরকারের কাঁধে নেয়া ঠিক হবে না : তারেক রহমান

সকল