২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভারতে পালানোর সময় মহাদেবপুরে ছাত্রলীগের সহ-সভাপতি আটক

- ছবি : নয়া দিগন্ত

ভারতে পালানোর সময় নওগাঁর মহাদেবপুর থেকে মো: আব্দুল্লাহ আল আহসান (২৪) নামের ছাত্রলীগের এক সহ-সভাপতিকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উপজেলার দেওপাড়া গ্রাম থেকে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সহায়তায় তাকে আটক করা হয়।

আটককৃত আব্দুল্লাহ আল আহসান চট্টগ্রামের চান্দগাঁও থানার বহদ্দারহাট গ্রামের মো: নুরুল ইসলামের ছেলে এবং চান্দগাঁও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপিতি।

জানা গেছে, আওয়ামীলীগ সরকারের পতনের পর তার নামে চান্দগাঁও থানায় তিনটি মামলা হয়েছে। মামলার ভয়ে তিনি নওগাঁর ধামইরহাট থানার সীমান্ত দিয়ে পালানোর জন্য মহাদেবপুর থানার এক অ্যাজেন্টের সাথে চুক্তি করে। এই তথ্যটি বিজিবি পাওয়ার পর প্রথমে ওই অ্যাজেন্টকে জিম্মায় নেয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে তাকে আটক করা হয়।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাসমত আলী সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যাক্তি নওগাঁর সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টা করছিল। তাকে উপজেলার দেওপাড়া গ্রাম থেকে বিজিবির সহযোগিতায় আটক করা হয়। এরপর দুপুরে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহে মোবাইলফোন বিস্ফোরণে চিকিৎসকের মৃত্যু খৈয়াছড়া ঝরনায় পাথর পড়ে ব্যাংকার নিহত ভারতীয় ও আওয়ামী ষড়যন্ত্র রুখতে ঐক্যবদ্ধ হতে হবে : রাশেদ প্রধান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী আওয়ামী লীগ নেতা জব্বার গ্রেফতার গণবিপ্লবে যারা শহীদ হয়েছেন তারা বীরশ্রেষ্ট সন্তান : সালাহউদ্দিন আহমেদ ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৩২১ মিরসরাইয়ে সভায় যাওয়ার পথে হামলায় রক্তাক্ত বিএনপি কর্মী ফেসবুকে অপ্রচার, জিডি করলেন ছাত্রদল সভাপতি রাকিব রাষ্ট্রের নেতৃত্ব শ্রমিকবান্ধব মানুষের হাতে তুলে দিতে হবে : শামসুল ইসলাম মাহমুদুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনে হেফাজতের অভিনন্দন বার্তা সিলেটে আরো এক মামলায় সাবেক মেয়রসহ আসামি ১৭৩

সকল