২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়ায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত স্কুলছাত্রের দাফন সম্পন্ন

বগুড়ায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত স্কুলছাত্রের জানাজা নামাজ - নয়া দিগন্ত

বগুড়ায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত জুনায়েদ ইসলাম রাতুলকে জানাজা শেষে দাফন করা হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে বগুড়া সরকারি মুস্তাফাবিয়া আলিয়া মাদরাসা মাঠে জানাজা শেষে বেলা ১০টার দিকে নামাজগড় আঞ্জুমান-ই গোরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে, দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোরে তার মৃত্যু হয়।

জানাজায় অংশ নেন বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোশারফ হোসেন, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, শহর জামায়াতের আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল, পৌর কাউন্সিলর মেহেদী হাসান হিমু। এছাড়াও পরিবারের পক্ষ থেকে জিয়াউর রহমান, আমির হামজা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন রাজশাহী বিভাগীয় প্রতিনিধি দলের সদস্য ফয়সাল আহমেদ, ইমাম হোসাইন ইমনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এতে অংশ নেন।

গত ৫ আগস্ট বগুড়া শহরের বড়গোলা এলাকায় ছাত্র-জনতার আন্দোলনে গিয়েছিল উপশহর পথ পাবলিক স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রাতুল। ওই দিন বিকেল সাড়ে ৪টার দিকে ছাত্র-জনতার মিছিল যখন বগুড়া সদর থানার দিকে যাচ্ছিল, ওই সময় পুলিশের এলোপাথাড়ি গুলিতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হয় রাতুল। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ভর্তি করা হয় রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে। এক মাস ২০ দিন চিকিৎসাধীন থেকে সোমবার ভোরে তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
লেবাননে অবস্থানরত বাংলাদেশীদের নিরাপদ স্থানে সরে যেতে বলেছে দূতাবাস বৃহস্পতিবার জাতিসঙ্ঘ মহাসচিবের সাথে বৈঠক করবেন ড. ইউনূস বাংলাদেশে নতুন করে আসা রোহিঙ্গাদের চাপ বাড়ছে : ফারুক-ই-আজম জাস্টিন ট্রুডোর সাথে বৈঠক করেছেন ড. ইউনূস লঘুচাপের প্রভাবে পায়রা বন্দরে ৩ নম্বর সঙ্কেত নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে বিস্ফোরিত গোলাবারুদের বিভিন্ন অংশ উদ্ধার মূল্যস্ফীতি নিয়ন্ত্রণের আবারো মূল নীতি হার বাড়াল বাংলাদেশ ব্যাংক বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই ড. ইউনূসের সাথে বৈঠক, অন্তর্বর্তী সরকারকে পূর্ণ সহযোগিতার আশ্বাস জো বাইডেনের যশোরে আলোচিত সেই রফিক ও স্ত্রী ঝর্নার বিরুদ্ধে দুদকের মামলা ব্রিকস সম্মেলনে যাবেন ইরানের প্রেসিডেন্ট, বৈঠক হবে পুতিনের সাথে

সকল