২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রাবিতে নিপীড়নে জড়িতদের চিহ্নিত করতে শিক্ষার্থীদের কাছে তথ্য চাইল প্রশাসন

- ছবি : নয়া দিগন্ত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক হলগুলোতে শিক্ষার্থী নিপীড়ন ও সন্ত্রাসী কর্মকাণ্ড যারা জড়িত ছিল তাদের ব্যাপারে সুনির্দিষ্ট অভিযোগ চাওয়া হয়েছে। শিক্ষার্থীদেরকে আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে সংশ্লিষ্ট হলের প্রাধ্যক্ষদের কাছে এ ধরনের অভিযোগ জমা দিতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানানো হয়েছে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিগত দিনে হলে যারা শিক্ষার্থী নিপীড়ন, সিট দখল, সিট বাণিজ্য, চাঁদাবাজি ও মাদক ব্যবসায় জড়িত ছিল তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ দিতে হবে। বিভিন্ন অভিযোগকারী শিক্ষার্থীদের পরিচয় গোপন রাখা হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ২২ সেপ্টেম্বর প্রাধ্যক্ষ পরিষদের সাধারণ সভায় উপরিউক্ত বিষয়ে সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়। এই বিষয়ে বিভিন্নভাবে অভিযোগের পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের আদেশক্রমে প্রাধ্যক্ষ পরিষদ এই পদক্ষেপ গ্রহণ করে।


আরো সংবাদ



premium cement
মুন্সিগঞ্জে টেক্সটাইল মিলে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু শ্রীপুরে আরো ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা গাজার আল-শিফা হাসপাতাল ইসরাইলি ধ্বংসযজ্ঞের প্রতীক কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি ইবির ১৪তম ভিসি হলেন অধ্যাপক ড. নকীব পাকুন্দিয়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আহত ৪ ভারতে গুরুতর অপরাধে যুক্ত নাবালকদের ‘সাজা’ নিয়ে কেন বারবার বিতর্ক পিরোজপুরে হত্যার দেড় মাস পর কবর থেকে লাশ উত্তোলন জবি শিক্ষক মিল্টন বিশ্বাসের পদত্যাগ এবং স্থায়ী বহিষ্কারের দাবিতে বিক্ষোভ সেনাবাহিনীর নারী সদস্যদের হিজাব পরিধানের বাধা কাটল

সকল