২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

বগুড়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার কাহালুতে মাছ বহনকারী একটি ভ্যানকে বিপরীত মুখী একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালক আব্দুস সাত্তার (৬৫) নিহত হন।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে রাণীরহাট দেওগ্রাম সড়কের কাহালু উপজেলার বলধর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুন সাত্তার উপজেলার ঢাকন্তা গ্রামের মরহুম মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ জানিয়েছেন, ঘটনার দিন নিজ গ্রাম থেকে আব্দুস সাত্তার মাছ ব্যবসায়ী মানিক মিয়ার মাছ নিয়ে সাবরুল বাজারের দিকে যাচ্ছিলেন। বলধর এলকায় পৌঁছলে সেখানে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাক ধাক্কা দিলে ভ্যান থেকে ছিটকে পড়ে গিয়ে ভ্যানচালক ঘটনাস্থলেই নিহত হন। এ সময় স্থানীয় লোকজন ঘাতক ট্রাকটি আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ ট্রাকটি আটক করে থানায় আনে।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীনুজ্জামান জানান, এ ঘটনায় মামলা না করায় ঘটনাস্থল থেকেই লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শান্তর ফিফটি, ৩৫৭ রানে পিছিয়ে থেকে দিন শেষ করলো বাংলাদেশ হিটলার মুসোলিনের চেয়েও ভয়ঙ্কর ছিল হাসিনা : মোয়াজ্জেম হোসেন হেলাল পতিত আ’লীগ সরকারের কবল থেকে ভিক্ষুকরাও রেহায় পায় নাই : জামায়াত আমির নতুন সংবিধান তৈরিতে সবার অংশগ্রহণ ও কনসেন্ট নিশ্চিত করার দাবি নতুন করে যেভাবে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা সংঘর্ষের কারণে খাগড়াছড়ি ও রাঙামাটিতে মোবাইল ব্রডব্যান্ড পরিষেবা ব্যাহত : বিটিআরসি তালতলীতে জামায়াতে ইসলামীর সিরাতুন্নবী সা: আলোচনা ও কর্মী সম্মেলন বিলাসবহুল আবাসনে ৬ হাজার কোটি টাকার বেশি ব্যয় সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের ‘পাহাড়ে সম্প্রীতি নষ্টে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে’ বগুড়ায় একযোগে ৫ থানায় নতুন ওসি : এখনো শূন্য ৪ থানা শ্রীপুরে পুকুরের পানিতে ডুবে স্কুলশিক্ষার্থীর মৃত্যু

সকল