২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বগুড়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

বগুড়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার কাহালুতে মাছ বহনকারী একটি ভ্যানকে বিপরীত মুখী একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালক আব্দুস সাত্তার (৬৫) নিহত হন।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে রাণীরহাট দেওগ্রাম সড়কের কাহালু উপজেলার বলধর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুন সাত্তার উপজেলার ঢাকন্তা গ্রামের মরহুম মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ জানিয়েছেন, ঘটনার দিন নিজ গ্রাম থেকে আব্দুস সাত্তার মাছ ব্যবসায়ী মানিক মিয়ার মাছ নিয়ে সাবরুল বাজারের দিকে যাচ্ছিলেন। বলধর এলকায় পৌঁছলে সেখানে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাক ধাক্কা দিলে ভ্যান থেকে ছিটকে পড়ে গিয়ে ভ্যানচালক ঘটনাস্থলেই নিহত হন। এ সময় স্থানীয় লোকজন ঘাতক ট্রাকটি আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ ট্রাকটি আটক করে থানায় আনে।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীনুজ্জামান জানান, এ ঘটনায় মামলা না করায় ঘটনাস্থল থেকেই লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঈদগাঁওয়ে নদী থেকে জেলের লাশ উদ্ধার ‘শহীদ-আহতের পাশে না দাঁড়াতে পারলে নতুন স্বাধীনতা অর্থবহ হবে না’ চবি শিক্ষার্থী হত্যা : চট্টগ্রামে শেখ হাসিনাসহ ৭০০ জনের বিরুদ্ধে মামলা বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ইলহামের পাশে তারেক রহমান পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতের বিচারবিভাগের সংস্কারে আইনজীবী অধিকার পরিষদের আলোচনা সভা ঢাকায় আন্তর্জাতিক শান্তি দিবস উপলক্ষে সংলাপ পাহাড়কে অশান্ত করতে একটি মহল ষড়যন্ত্র করছে : হাসান আরিফ স্বৈরাচারী হাসিনা পালিয়ে গেলেও প্রেতাত্মারা এখনো দেশে অবস্থান করছে মতলবে ছেলের ইটের আঘাতে মা খুন, আটক ছেলে জামায়াত ক্ষমতায় গেলে নারীদের অধিকার খর্ব হবে না : সেলিম উদ্দিন

সকল