০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আইআইজিএবির নবনির্বাচিত সভাপতি আমিনুল হাকিম, মহাসচিব আহমেদ জুনায়েদ

-

আন্তর্জাতিক ইন্টারনেট গেটওয়ে অ্যাসোসিয়েশন বাংলাদেশ (আইআইজিএবি) আনন্দের সাথে জানাচ্ছে, ২০২৪-২৬ মেয়াদের জন্য তাদের নতুন নির্বাহী কমিটি (ইসি) নির্বাচিত হয়েছে। গত সপ্তাহে সম্পন্ন হওয়া এই নির্বাচনে ইন্টারনেট ও টেলিযোগাযোগ খাতের বিশিষ্ট পেশাজীবীদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়।
নতুন নির্বাচিত কমিটি ১১ জন সম্মানিত সদস্য নিয়ে গঠিত যারা অভিজ্ঞতা, দক্ষতা এবং নেতৃত্বের দিক থেকে সমৃদ্ধ। তাদের যৌথ দৃষ্টিভঙ্গি এবং একাগ্রতা আইআইজিএবিকে নতুন সাফল্যের পথে এগিয়ে নিয়ে যাবে, যা বাংলাদেশের ইন্টারনেট গেটওয়ে খাতের অগ্রগতি নিশ্চিত করবে।
২০২৪-২৬ মেয়াদের জন্য নির্বাহী কমিটির সদস্যরা হলেন- সভাপতি আমিনুল হাকিম (বিডি হাব লিমিটেড), মহাসচিব আহমেদ জুনায়েদ (লেভেল থ্রি ক্যারিয়ার লিমিটেড), জ্যেষ্ঠ সহসভাপতি মোহাম্মদ সালাম (স্কাই টেল কমিউনিকেশন লিমিটেড), সহসভাপতি মইনুল হক সিদ্দিকী (ফাইবার এট হোম গ্লোবাল লিমিটেড), সহসভাপতি সাইফুল সিদ্দিকি (পিয়ারএক্স নেটওয়ার্ক লিমিটেড), যুগ্ম সচিব মক্তবুর রহমান (ইন্ট্রাগ্লোব কমিউনিকেশনস লিমিটেড), কোষাধ্যক্ষ জিয়াউল হক (এডিএন ইন্টারন্যাশনাল গেটওয়ে লিমিটেড) এবং পরিচালক খালিদ হাসান (স্টারট্রেক টেলিকম লিমিটেড), মো: হাসিবুর রশিদ (নভোকম লিমিটেড), মো: খালিদ রায়হান (সামিট কমিউনিকেশনস লিমিটেড) ও সারাফাতউল্লাহ জাহিদ (ম্যাঙ্গো টেলিসার্ভিসেস লিমিটেড)।
নবনির্বাচিত কমিটি ইন্ডাস্ট্রির মূল চ্যালেঞ্জগুলো মোকাবেলা করার, অনুকূল নীতির জন্য সমর্থন করার এবং জাতীয় ও আন্তর্জাতিক অংশীদারদের সাথে সহযোগিতা বাড়ানোর জন্য প্রস্তুত। তাদের এজেন্ডার মধ্যে রয়েছে ইন্টারনেট অবকাঠামোর উন্নয়ন, সাইবার সিকিউরিটির প্রচার এবং সব নাগরিকের জন্য সাশ্রয়ী ও নির্ভরযোগ্য ইন্টারনেট-সেবা নিশ্চিত করা।


আরো সংবাদ



premium cement