১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নাগরিক ফোরাম দেশ পুনর্গঠনে নিয়োজিত তরুণদের প্লাটফর্ম : আখতার

নাগরিক ফোরাম দেশ পুনর্গঠনে নিয়োজিত তরুণদের প্লাটফর্ম : আখতার - নয়া দিগন্ত

জাতীয় নাগরিক কমিটি শিক্ষার্থীদের নয়, বরং এটি তরুণ এবং যুবকদের জন্য প্লাটফর্ম। এই ফোরাম একটি বৈষম্যহীন ঐক্যবদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় কাজ করবে বলে জানিয়েছেন কমিটির কেন্দ্রীয় সদস্য সচিব আখতার হোসেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে রংপুর মহানগরীর হোটেল তিলোত্তমায় জাতীয় নাগরিক কমিটির সাথে প্রাথমিক আলোচনাসভায় একথা বলেন তিনি।

সভায় রংপুর মহানগর ও জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। তারা নাগরিক কমিটির বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন।

এসময় আখতার হোসেন বলেন, জাতীয় নাগরিক ফোরাম ছাত্রদের কোনো প্লাট ফর্ম নয়, যারা তরুণ, যুবক, যারা কোনো পেশায় আছেন বা নেই- তাদের জন্য এটি। বাংলাদেশ রাষ্ট্রকে পুনর্গঠনের জন্য কাজ করছেন, বা করতে চান। তাদের জন্যই এই প্লাটফর্ম। আমরা কী নিয়ে কাজ করতে চাই তা এরই মধ্যে লিখিতভাবে তা বলে দিয়েছি। সারাদেশের জেলা উপজেলায় এই কমিটি গঠনের মাধ্যমে আমরা লক্ষ্য পূরণে কাজ করবো।


আরো সংবাদ



premium cement
এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি হলেন অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম

সকল