১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আমরা ‘২৪-এর শহীদদের স্বপ্ন বাস্তবায়নে প্রতিশ্রুতিবদ্ধ : শিবির সভাপতি

আমরা ‘২৪-এর শহীদদের স্বপ্ন বাস্তবায়নে প্রতিশ্রুতিবদ্ধ : শিবির সভাপতি - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, আমরা ‘২৪-এর শহীদদের স্বপ্ন বাস্তবায়নে প্রতিশ্রুতিবদ্ধ।

রোববার (১৫ সেপ্টেম্বর) পাবনা জেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহীদ জাহিদ হাসান ও মাহবুবুর রহমান নিলয়ের পরিবারের সাথে সাক্ষাৎকালে তিনি এ কথা বলেন।

এ সময় শিবির সভাপতি শহীদ পরিবারের খোঁজখবর নেন এবং তাদের প্রতি গভীর সহানুভূতি প্রকাশ করেন। এরপর নিলয় ও জাহিদসহ সকল শহীদদের জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

শহীদ জাহিদ হাসান ৪ আগস্ট পাবনা শহরের ট্রাফিক মোড়ে বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে আওয়ামী লীগের কুখ্যাত সন্ত্রাসী আবু সাঈদের গুলিতে নিহত হন। সন্ত্রাসী আবু সাঈদের গুলিতে একই দিনে মাহবুবুর রহমান নিলয়ও শাহাদাতবরণ করেন।

শহীদ পরিবারের সাথে সাক্ষাৎ শেষে মঞ্জুরুল ইসলাম বলেন, ‘আমাদের শহীদরা বৈষম্যের বিরুদ্ধে সংগ্রাম করে জীবনের বিনিময়ে যে ত্যাগ স্বীকার করেছেন, তা আমাদের জন্য চিরস্মরণীয়। তাদের এই ত্যাগের ঋণ শোধ করার একমাত্র উপায় হলো বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করা।’

‘শহীদদের এই আদর্শিক সংগ্রাম আমাদের চলার পথে আলোকবর্তিকা হয়ে থাকবে এবং আমরা তাদের স্বপ্ন বাস্তবায়নে প্রতিশ্রুতিবদ্ধ’ জানান তিনি।

সাক্ষাৎকালে ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় সভাপতির সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মানবসম্পদ ব্যবস্থাপনা সম্পাদক সাইদুল ইসলাম, পাবনা শহর শাখার সভাপতি ফিরোজ হোসেন এবং পাবনা জেলা পশ্চিম শাখার সভাপতি ইসরাইল হোসেন শান্ত।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি হলেন অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম

সকল