১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

‘যে দলের জন্য আমাকে বিধবা হতে হয়েছে, সেই দলকে এদেশে দেখতে চাই না’

- ছবি : নয়া দিগন্ত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ আব্দুল ওয়াদুদের স্ত্রী শাহানাজ পারভীন বলেন, যাদের জন্য আমার স্বামীকে হারাতে হয়েছে, আমাকে বিধবা হতে হয়েছে, আমি সেই দলকে এদেশে দেখতে চাই না। আমি তাদের বিচার চাই।

বৃহস্পতিবার বাংলাদেশ জামায়াতে ইসলামীর নিউমার্কেট থানার কর্মী সম্মেলন ও শহীদ পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়ে এই দাবি করেন তিনি।

স্বামীকে হারানোর স্মৃতিচারণ করে শাহানাজ পারভীন বলেন, ১৯ জুলাই আছরের নামাজ মসজিদ পড়তে যান আমার স্বামী। নামাজ পড়ে কলোনির গেটে আসতে মুহুর্মুহু গুলিতে লুটিয়ে পড়ে আমার স্বামী। রক্তে ভিজে গেল মাটি।

‘আমার স্বামী শুধু বলতেন, আমরা কিভাবে এভাবেই দেখে যাবো, মুক্তি কি মিলবে না, স্বাধীনতার স্বাদ কি পাবো না? আমার বিধবার মধ্যে দিয়ে স্বাধীনতা এলো।’

শাহানাজ পারভীন বলেন, আমার স্বামীর ছোট একটা ব্যবসা ছিল। আমার একটা সন্তান আছে, আমাকে কেন বিধবা হতে হলো? আমার বিধবার হওয়ার মধ্য দিয়ে কেন স্বাধীনতা আসতে হলো?

আমার স্বামী হত্যাসহ এই আন্দোলনে প্রতিটি শহীদের রক্তের বিচার চাই এমন দাবি করে তিনি বলেন, যাদের জন্য আমার স্বামীকে হারাতে হয়েছে, আমাকে বিধবা হতে হয়েছে, আমি সেই দলকে এদেশে দেখতে চাই না। আমি তাদের বিচার চাই।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় ১১ হাজার শিক্ষার্থী নিহত সরকারে গেলে জনগণের ওপর জোর করে কোনো কিছু চাপিয়ে দেবে না জামায়াত : ডা: তাহের নিয়মনীতির তোয়াক্কা নেই মাছের ঘেরে বিলীন সড়ক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবীর গ্রেফতার : রিমান্ড ঢাবিতে দলীয় ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান ৮৩.৮% শিক্ষার্থী মাথায় পুলিশের আঘাতে বাকরুদ্ধ শরীফুল, ভেঙেছে হাঁটুও মাদক গডফাদারদের ধরার নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার ছাত্র আন্দোলনে সবচেয়ে নির্মম হত্যাকাণ্ডগুলোর বিচার আগে হবে : চিফ প্রসিকিউটর ২০ সেপ্টেম্বর থেকে শুক্রবারও চলবে মেট্রোরেল আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ৩০ বছরে পদার্পণ মির্জা আব্বাসকে হত্যাচেষ্টা মামলায় রাশেদ খান মেনন ৩ দিনের রিমান্ডে

সকল