১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা

বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা - ছবি : সংগৃহীত

বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদ হোসেনের পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেছে বিএনপি।

শনিবার বিকালে বাড্ডায় নিহত সাজিদের বাসভবনে গিয়ে তার পিতা মো. সুলতানের কাছে সহযোগিতার অর্থ তুলে দেন বিএনপির ক্ষুদ্র ঋণবিষয়ক সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তরের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ কাইয়ূম। এসময় তিনি পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

পরে বাড্ডা থানা বিএনপি'র সাবেক সভাপতি মরহুম তাজুল ইসলাম চেয়ারম্যানের সাতারকুলের বাসায় গিয়ে পরিবারকে সমবেদনা জানান কাইয়ুম।

এ সময় ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক এ জি এম সামছুল, নগর নেতা হযরত কাজী, মাহফুজ চেয়ারম্যান, স্বেচ্ছাসেবক দল নেতা হাজ্বী হারুন অর রশিদ এবং বাড্ডা থানা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আব্দুল কাদের বাবুসহ অন্যান্য নেতা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল