১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বন্যাদুর্গতদের মাঝে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন ছাত্রদলের আউয়াল

- ছবি : নয়া দিগন্ত

বন্যাদুর্গতদের মাঝে চিকিৎসা সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. তৌহিদুর রহমান আউয়াল।

শনিবার ফিজিওথেরাপিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (প্যাব)-এর উদ্যোগে কুমিল্লার লাকসাম ও লালমাই উপজেলায় আয়োজিত ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভিডিওকলের মাধ্যমে সংযুক্ত হয়েছিলেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো: রফিকুল ইসলাম।

বক্তব্যে আউয়াল বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সহযোগিতায় আমরা যে দেশ পেয়েছি। ১৫ বছর ধরে এই স্বৈরাচার বিরোধী আন্দোলনের ঝাণ্ডা বহন করেছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

তিনি বলেন, আন্দোলনের মেঘ জমিয়েছে বিএনপি আর সেই জমানো মেঘ থেকে বর্ষণ হয়েছে ৫ আগস্ট । আওয়ামী লীগ খারাপ যখন কেউ বলেনি, তখন বলেছে বিএনপি। যখন কেউ মাঠে ছিল না, তখনো মাঠে ছিল বিএনপি। প্রতিটা আন্দোলনে বিএনপি মানুষ সকল অন্যায় অবিচারের শিকার হয়েছে।

প্যাব সভাপতি কামরুজ্জামান কল্লোলের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় পাঁচ শতাধিক বন্যাদুর্গত মানুষের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্যাব দফতর সম্পাদক তানভীর হাসান, কেন্দ্রীয় ছাত্রদল নেতা ডা. সাব্বির শরীফ, ডা. তানভীর হাসান, মুন্না, ডা. শাকিল, ইউসুফসহ স্থানীয় বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল