১১ সেপ্টেম্বর ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১, ৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ড. ইউনূসের প্রেস সচিব হচ্ছেন এএফপির শফিকুল আলম

ড. ইউনূসের প্রেস সচিব হচ্ছেন এএফপির শফিকুল আলম - ছবি : সংগৃহীত

বার্তা সংস্থা এএফপির বাংলাদেশ ব্যুরো প্রধান শফিকুল আলম অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের প্রেস সচিব হচ্ছেন। সোমবার রাতে এক ফেসবুক পোস্টে বিষয়টি নিজেই জানিয়েছেন শফিকুল আলম।

তিনি তার পোস্টে লিখেছেন, অধ্যাপক মুহাম্মদ ইউনূস আমাকে অন্তর্বর্তী সরকারে তার প্রেস সচিব হওয়ার অনুরোধ জানিয়েছেন। আমি তার এবং জাতির সেবার এ সুযোগ পেয়ে গর্বিত। আমি এখনো নিয়োগপত্র পাইনি। আশা করছি, দু-এক দিনের মধ্যে পেয়ে যাবো।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেন, স্যার (ড. ইউনূস) আমাকে ফোন করে জানতে চেয়েছেন, আমি উনার প্রেস সচিব হবো কি না। এটা আমার জন্য বড় পাওয়া। আমিও সম্মতি দিয়েছি।

তিনি আরো জানান, এএফপিতে তিনি ২০ বছর ধরে কাজ করছেন। তারাও চাচ্ছে, তিনি তাদের সাথে থাকুন। তারা এত বছর ধরে তাকে পিতা যেমন সন্তানকে সহায়তা করে, তেমনভাবেই সহায়তা করে যাচ্ছে। তবে তিনি নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে প্রস্তুত। তিনি সবার দোয়া চেয়েছেন।

এখানে তার ইংরেজি পোস্টটি তুলে ধরা হলো :

Professor Muhammad Yunus has asked me to be his press secretary in the Interim Government. I am honoured to serve him and the nation. I haven't got the appointment letter yet. Hopefully, I'll get it in a day or two. AFP, my employers for 20 years, too wants me to stay with them. They are a big family. They've supported me all these years like a father supports his child. But I am ready to take up a new challenge. I seek your prayers!!


আরো সংবাদ



premium cement