০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ১ মহররম ১৪৪৬
`

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সিলেট জেলা বিএনপির ত্রাণসামগ্রী বিতরণ

ত্রাণসামগ্রী বিতরণ করছেন বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। - ছবি : নয়া দিগন্ত

সিলেটের বিভিন্ন উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে সিলেট জেলা বিএনপি।

শুক্রবার দুপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বিএনপির কেন্দ্রীয় ত্রাণ সমন্বয় কমিটির উদ্যোগে ও সিলেট জেলা বিএনপির ব্যাবস্থাপনায় দক্ষিণ সুরমা উপজেলার ইনাত আলীপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যাদুর্গদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন দলটির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জিকে গউছ, সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শহরিয়ার হোসেন চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ।


আরো সংবাদ



premium cement
আবুধাবিতে ৪ জন নিহত, নবাবগঞ্জের বালেঙ্গা গ্রামে শোকের ছায়া ‘আমরা ত্রাণ চাই না গো-খাদ্য চাই’ গত ৭ অক্টোবর যে বিশেষ নির্দেশনা ছিল ইসরাইলি বাহিনীর প্রতি কুলাউড়ায় নিখোঁজের এক দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার জাফলংয়ে এক শ্রমিকের ঘুষিতে অপরজন নিহত ‘দফা এক দাবি এক, কোটা নট কাম ব্যাক’ দ্বীন কায়েমে উলামা-মাশায়েখদের ঐক্যবদ্ধ হতে হবে : রফিকুল ইসলাম খাঁন ইউক্রেনের খারকিভ অঞ্চলে মাইন বিস্ফোরণে ৫ জন নিহত ফরিদপুরে পর্দাকাণ্ডের হাসপাতালে একের পর এক অগ্নিকাণ্ড! কারা জড়িত? নিয়ামতপুরে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২ খালেদা জিয়ার নিঃস্বার্থ মুক্তি এখন জাতীয় দাবিতে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

সকল