০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ায় মিফতাহ্ সিদ্দিকীকে জাতীয় জনতা ফোরামের অভিনন্দন

- ছবি : নয়া দিগন্ত

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ায় মিফতাহ্ সিদ্দিকীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জাতীয় জনতা ফোরাম।

রোববার (৩০ জুন) বিকেলে রাজধানীর নয়াপল্টনে সংগঠনটির কেন্দ্রীয় সংসদের পক্ষ থেকে প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ অলিদ বিন সিদ্দিক তালুকদারের নেতৃত্বে সংগঠনের নেতা-কর্মীরা এ শুভেচ্ছা জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় নেতা কাজী ইফতেখারুজ্জামান শিমুল, ছাত্রদলের কেন্দ্রীয় নেতা তরিকুল ইসলাম তারিক, এম. রাজিবুল ইসলাম তালুকদার বিন্দু, সারোয়ার আলম খান, মাহফুজুর রহমান খান, ওবায়দুল রহমান, ও শামসুজ্জামান পাঠান প্রমুখ ।

এ সময় নেতা-কর্মীরা এক বিবৃতিতে বলেন, আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে বিএনপির বিগত আন্দোলন সংগ্রামের রাজপথের পরীক্ষিত নেতা, সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকীকে পদোন্নতি দিয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির (সিলেট বিভাগের) সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত করায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী রাষ্ট্রনায়ক, তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নেতা-কর্মীরা।

জনতা ফোরামের নেতারা আরো বলেন, মিফতাহ্ সিদ্দিকীর সুদক্ষ নেতৃত্বে বৃহত্তর সিলেট বিভাগীয় বিএনপি অতীতের চেয়েও আরো বেশি শক্তিশালী ও সুসংগঠিত হবে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আগামী দিনের দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও অবৈধ শাসকগোষ্ঠীর কবল থেকে দেশের জনগণের মতপ্রকাশের স্বাধীনতা ও ভোটাধিকার কেড়ে নেয়া অধিকার ফিরিয়ে আনতে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন আরো ত্বরান্বিত হবে। এই ফ্যাসিবাদী অবৈধ সরকারের পতনের মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরে আনতে দলের সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকীর নেতৃত্বে আগামী দিনের সরকার বিরোধী প্রতিটি আন্দোলন সফলভাবে গড়ে তুলতে সক্ষম হবে ।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয়তাবাদী দল সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকীকে পদোন্নতি দিয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগীয়) সম্পাদক পদে মনোনীত করা হয়।

শনিবার (১৫ জুন) বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


আরো সংবাদ



premium cement