২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

‘তত্ত্বাবধায়ক সরকারের অধীনে কোনো নির্বাচন অনুষ্ঠিত হবে না’

টাঙ্গাইলের মির্জাপুরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে মির্জাপুর সরকারি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিচ্ছেন ড. মো: আব্দুর রাজ্জাক - নয়া দিগন্ত

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সম্মাদকমন্ডলীর সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক বলেছেন, এ বাংলার মাটিতে আর কখনো তত্ত্বাবধায়ক সরকারের অধীনে কোনো নির্বাচন অনুষ্ঠিত হবে না, নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সরকার গঠিত হবে। বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে মির্জাপুর সরকারি কলেজ মাঠে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।  

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, বিএনপি ও জামাত-জোট সরকার এক সময় দেশে জ্বালাও-পোড়াও আর হত্যাকাণ্ড ঘটিয়ে দেশে অরাকজতা সৃষ্টি করেছিল। জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। তাদের পায়ের নিচে মাটি নেই বলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আবার দেশকে অস্থিতিশীল করতে মাঠে নেমেছে। তাদের প্রতিহত করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টুর সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওসার, টাঙ্গাইল জেলা আওায়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক গণপরিষদ সদস্য ও একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিদযোদ্ধা মো: ফজলুর হমান খান ফারুক, খান আহমেদ শুভ এমপি, জোয়াহেরুল ইসলাম জহের এমপি, তানবীর হাসান ছোট মনির এমপি ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মীর শরীফ মাহমুদ।

প্রধান অতিথির বক্তৃতায় ড. আব্দুর রাজ্জাক ভোলা এমপি আরো বলেন, আওয়ামী লীগ মানেই উন্নয়নের সরকার। জননেত্রী ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ উন্নয়নের রোড মডেল হিসেবে এগিয়ে যাচ্ছে। দেশে শতভাগ বিদ্যুৎ, শিক্ষা ব্যবস্থার আমুল পরিবর্তন, স্বাস্থ্য, যোগাযোগ ও কৃষিতে ব্যাপক উন্নয়ন হচ্ছে। ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গঠনে বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জনগণের ভোটে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ সরকার গঠন করবে বলে তিনি উল্লেখ করেন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের দূষিত শহরের তালিকায় ঢাকা দ্বিতীয় হিজবুল্লাহর একাধিক অবস্থানে হামলা চালিয়েছে ইসরাইলি সেনাবাহিনী মোটরসাইকেলের ধাক্কায় গৃহবধূ নিহত মানবতার কল্যাণই জামায়াতের রাজনীতির মূলমন্ত্র : ড. মুহাম্মদ রেজাউল করিম ডেঙ্গুতে বাড়ছে মৃত্যু, সরকারের পদক্ষেপ কী? চীনের দ্বিতীয় বৃহত্তম হ্যাকিং গ্রুপকে টার্গেট করছে যুক্তরাষ্ট্র ভারত ৪০০-এর আগেই গুটিয়ে যাবে : মাহমুদ হাসান ট্রাম্পের টার্গেট ইউক্রেন, কমলার গাজা সুইয়িং স্টেটগুলোর ভোটে প্রেসিডেন্ট হবেন ট্রাম্প! ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র! ক্ষুব্ধ রাশিয়া মার্কিন আদালতে অজিত ডোভালকে সমন, খালিস্তানি নেতাকে খুনের চক্রান্তের অভিযোগ

সকল