২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

জামায়াতের শোক

-

কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলা শাখা শ্রমিককল্যাণ ফেডারেশনের সভাপতি মাওলানা মোঃ খাইরুল ইসলামের শ্বশুর, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা উত্তর জেলা শাখার সাবেক সভাপতি মাওলানা লুৎফুর রহমান মাসুম ও বাংলাদেশ ইসলামী ছাত্রীসংস্থা কুমিল্লা মহানগরীর শাখার সেক্রেটারি ফৌজিয়া আক্তারের পিতা সাহেবাবাদ ফাজিল মাদরাসার সাবেক সহকারী অধ্যাপক মাওলানা এ.বি.এম আবদুল্লাহ খান (৭৫) ১৯ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টায় রাজধানী ঢাকার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তিকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৩ কন্যাসহ বহু স্বজন রেখে গিয়েছেন। ২০ ফেব্রুয়ারি বাদ যোহর দরিয়ারপাড় ঈদগাহ ময়দানে জানাযা শেষে তার নিজ বাড়ি ব্রাহ্মনপাড়া উপজেলার টাকুই রহমতপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শোকবাণী

অধ্যাপক মাওলানা এ.বি.এম আবদুল্লাহ খানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ২০ ফেব্রুয়ারী ২০২১ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, অধ্যাপক মাওলানা এ.বি.এম আবদুল্লাহ খান (রাহিমাহুল্লাহ)-কে মহান আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা ক্ষমা করে দিন। তার নেক আমলসমুহ কবুল করুন এবং তার কবরকে প্রশস্ত করে দিন। তাকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মর্যাদা দান করুন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

জেলা নেতৃবৃন্দের শোকবাণী

অধ্যাপক মাওলানা এ.বি.এম আবদুল্লাহ খানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা দক্ষিণ জেলা আমীর খন্দকার দেলোয়ার হোসেন, জেলা নায়েবে আমির এডভোকেট মু. শাহজাহান, জেলা সেক্রেটারি ও শ্রমিককল্যান ফেডারেশনের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি ডঃ সৈয়দ সরোয়ার উদ্দিন সিদ্দিকী একযুক্ত শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তারা বলেন, মহান আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাকে ক্ষমা ও রহম করুন এবং তাঁর জীবনের নেক আমলসমূহ কবুল করে তাঁকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা বলেন, মহান আল্লাহ তা’আলা তাঁদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

প্রেস বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ



premium cement
তাড়াশে নয়া দিগন্তের ২০ বছর পূর্তি উৎসব উদযাপন অন্তর্বর্তী সরকারকে যুক্তিসঙ্গত সময় দিতে হবে : অলি ঘানার পররাষ্ট্রমন্ত্রীকে কমনওয়েলথের নতুন মহাসচিব ঘোষণা সংস্কার বিএনপির কাছে নতুন কিছু নয় : আমীর খসরু ‘কুশিয়ারার ভাঙনে বিলীন হচ্ছে একের পর এক জনপদ’ বাংলাদেশের ক্রিকেটের অধিনায়ক পদে থাকতে চান না শান্ত চুয়াডাঙ্গায় বিল থেকে মানুষের কঙ্কাল উদ্ধার ছাত্র-জনতার বিজয় হবে ইতিহাসের রোমান্টিক রেভলিউশন : মঈন খান নাইক্ষ্যংছড়ির সীমান্ত থেকে আবারো ভেসে আসছে গোলাগুলির শব্দ সাবেক এমপি মমতাজ-টুলুসহ ১০৯ জনের বিরুদ্ধে মামলা ঐক্যবদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে জামায়াত : ডা. শফিকুর রহমান

সকল