২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

আমার প্রিয় সংবাদপত্র নয়া দিগন্ত : সেলিমা রহমান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান - ছবি : নয়া দিগন্ত

আমি নয়া দিগন্তে থেকে জানতে পেরেছি, পড়তে পেরেছি জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, এজন্য আমার কাছে প্রিয় সংবাদপত্র নয়া দিগন্ত।

রোববার রাজধানীর ইস্কাটনে বিয়াম মিলনায়তনে দৈনিক নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, অনেক কঠিন সময় পার করেছে নয়া দিগন্ত, তবুও এ পত্রিকাটি পিছ পা হয়নি। আমি নয়া দিগন্তের কল্যাণ কামনা করি।

এদিকে বেলা ১১টার দিকে বিয়াম মিলনায়তনে পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এই অনুষ্ঠানের শুরু হয়। কোরআন তেলাওয়াত করেন নয়া দিগন্তের অনলাইনের সাব-এডিটর আবু সাঈদ।

উদ্বোধনী বক্তব্য দেন নয়া দিগন্তের ভারপ্রাপ্ত সম্পাদক সালাহউদ্দিন বাবর।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত আছেন দৈনিক নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, নির্বাহী সম্পাদক মাসুমুর রহমান খলিলীসহ আরো অনেকে।


আরো সংবাদ



premium cement
ওসমানীনগরে গাড়ি চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বিদেশী বিনিয়োগকারীদের আগ্রহী করে কর্মসংস্থান সৃষ্টি করতে চায় অন্তর্বর্তী সরকার : নাহিদ ইসলাম ভুটানকে ৭ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ ধুনটে নয়া দিগন্তের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘আ’লীগ তরুণ প্রজন্মের হাতে বই না দিয়ে অস্ত্র-মাদক তুলে দিয়েছে’ সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার নয়া দিগন্ত শুধু একটি পত্রিকাই নয়, এটি প্রতিবাদ : ড. মঈন খান বাংলা একাডেমির নতুন সভাপতি আবুল কাসেম ফজলুল হক বিচার বিভাগের জন্য পৃথক সচিবালয় গঠনের প্রস্তাবনা মন্ত্রণালয়ে ফেনীতে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গণঅভ্যুত্থানে মানবতাবিরোধী অপরাধ : সাবেক ২০ মন্ত্রী-উপদেষ্টাকে হাজিরের নির্দেশ

সকল