২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেফতার

জাকির হোসেন - ছবি : সংগৃহীত

সাবেক আওয়ামী লীগ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) মোহাম্মদপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান জানিয়েছেন, কুড়িগ্রাম-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ। তার বিরুদ্ধে মামলা রয়েছে।

জাকির হোসেন ১৯৮১ সালে কুড়িগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হন। তিনি ২০১৫ সাল থেকে রৌমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন জাকির হোসেন। এরপর ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে একই আসন থেকে তিনি দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৯ সালে জাকির হোসেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে বোর্ডারদের ৩০ লাখ টাকা নিয়ে উধাও ছাত্রী হোস্টেলের পরিচালিকা বিপ্লবোত্তর জাতীয় ঐকমত্যের সঙ্কট শিল্পপ্রতিষ্ঠানের জন্য আমদানি নীতিমালা শিথিল করল বাংলাদেশ ব্যাংক শ্রীলঙ্কায় পার্লামেন্ট নির্বাচন রাষ্ট্রপতির অপসারণ রাজনৈতিক সিদ্ধান্তে হবে : উপদেষ্টা রিজওয়ানা মাঠপ্রশাসন সংস্কার প্রস্তাব আলোচিত নুসরাত হত্যা : বনজসহ ৭ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ করপোরেট সংস্কৃতি, উদ্যোক্তার মূল্যবোধ ব্যাংক খাতে সংস্কার ও লোপাটকারীদের শাস্তি কতদূর নোয়াখালীতে অটোরিকশা চাপায় মাদরাসাছাত্র নিহত মুন্সীগঞ্জে ছাত্র আন্দোলনে নিহতের ঘটনায় আ’লীগ নেতাসহ গ্রেফতার ২

সকল