২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদ গ্রেফতার

ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদ গ্রেফতার - সংগৃহীত

কেন্দ্রীয় ছাত্রলীগ সহ-সভাপতি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল শাখার সাবেক সাধারণ সম্পাদক ইয়াজ আল রিয়াদকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।

বুধবার রাতে ঢাকার পরিবাগ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন ডিএমপির জনসংযোগ বিভাগের উপ-কমিশনার মুহাম্মদ তালেবুর রহমান।

বুধবার রাতে ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এরপরই ছাত্রলীগের প্রথম শীর্ষস্থানীয় নেতা হিসেবে গ্রেফতার হন ইয়াজ আল রিয়াদ।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলা, শিক্ষার্থীদের নির্যাতনের অভিযোগে আওয়ামী লীগের ভ্রাতৃ-প্রতিম সংগঠনটিকে নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করে সরকার।
সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
সিদ্ধিরগঞ্জ শেখ হাসিনা-রেহানা-শামীম ওসমানসহ ১১৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা কুড়িগ্রামে ছাত্র আন্দোলনে হামলা : গ্রেফতার ৪ সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩২ বছর তুরস্কের অ্যারোস্পেস ইন্ডাস্ট্রিজে হামলার নিন্দা বাংলাদেশের ঘূর্ণিঝড় দানার প্রভাবে মোংলায় আতঙ্কে নদীপাড়ের লোকজন ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় শিক্ষকের মৃত্যু সিন্ডিকেট ভাঙতে যে আশ্বাস দিলেন উপদেষ্টা আসিফ মাহমুদ ‘টারজান’ অভিনেতা রন এলি আর নেই সচিবালয়ে বিক্ষোভের ঘটনায় মামলা, গ্রেফতার ২৬ ঘূর্ণিঝড় দানার আতঙ্কে কলকাতা-উড়িষ্যা বিমানবন্দর বন্ধ ছাত্রলীগকে নিষিদ্ধ করলেই হবে না, আইনের আওতায় আনতে হবে : সেলিমা রহমান

সকল