২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদ গ্রেফতার

ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদ গ্রেফতার - সংগৃহীত

কেন্দ্রীয় ছাত্রলীগ সহ-সভাপতি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল শাখার সাবেক সাধারণ সম্পাদক ইয়াজ আল রিয়াদকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।

বুধবার রাতে ঢাকার পরিবাগ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন ডিএমপির জনসংযোগ বিভাগের উপ-কমিশনার মুহাম্মদ তালেবুর রহমান।

বুধবার রাতে ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এরপরই ছাত্রলীগের প্রথম শীর্ষস্থানীয় নেতা হিসেবে গ্রেফতার হন ইয়াজ আল রিয়াদ।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলা, শিক্ষার্থীদের নির্যাতনের অভিযোগে আওয়ামী লীগের ভ্রাতৃ-প্রতিম সংগঠনটিকে নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করে সরকার।
সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
যেভাবে ঘূর্ণিঝড় ‘দানা’র নামকরণ সিরাজগঞ্জে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের আনন্দ মিছিল ঘূর্ণিঝড় ‘দানা’ নিয়ে সর্বশেষ যা জানা যাচ্ছে ঘূর্ণিঝড় দানা : রাঙ্গাবালী ও পায়রা বন্দর এলাকায় বৃষ্টি ও দমকা হাওয়া কুয়াকাটায় ঘূর্ণিঝড় দানার আঘাতে ঘরবাড়ি বিধ্বস্ত দানার প্রভাবে ভান্ডারিয়ায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, প্রস্তুত ৫২ আশ্রয়কেন্দ্র বেতাগীতে ঘূর্ণিঝড় দানায় কৃষকের মৃত্যু গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ ৩ জনকে অব্যাহতি হাসিনা পালানোর আগ মুহূর্ত পর্যন্ত তাণ্ডব চালিয়েছে নারায়ণগঞ্জ ছাত্রলীগ মধ্যরাতে স্থলভাগে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় দানা আরইবি ও পল্লী বিদ্যুৎ সমিতির প্রশাসনিক কাঠামো পুনর্মূল্যায়নে কমিটি গঠন

সকল