২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

শামসুল ইসলামকে দেখতে হাসপাতালে জামায়াত আমির

শামসুল ইসলামকে দেখতে হাসপাতালে জামায়াত আমির - সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি মাওলানা আনম শামসুল ইসলাম গুরুতর অসুস্থ হয়ে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাকে দেখার জন্য হাসপাতালে গিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

বুধবার (২৩ অক্টোবর) প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

হাসপাতালে মাওলানা আনম শামসুল ইসলাম শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজ-খবর নেন জামায়াত আমির।

এ সময় তার সাথে ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মো: সেলিম উদ্দিন। জামায়াত আমির উপস্থিত সবাইকে নিয়ে মাওলানা আনম শামসুল ইসলামের আশু আরোগ্যের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন।


আরো সংবাদ



premium cement
ছাত্রলীগ নিষিদ্ধে মধ্যরাতে নোবিপ্রবিতে আনন্দ মিছিল ছাত্রলীগ নিষিদ্ধ করায় ঢাবিতে শিক্ষার্থীদের আনন্দ মিছিল কর্মজীবী দল এলজিইডি শাখার ৩২ সদস্যের কমিটি গঠন ৫ বছর পর মোদি-শি বৈঠক রাশিয়ার মাটিতে ফিলিপাইনকে হারিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দল প্রতিবিপ্লবের ষড়যন্ত করলে কঠিনভাবে প্রতিহত করা হবে : মামুনুল হক বন্যার্তদের সাহায্যার্থে ৩০ লাখ টাকার চেক গ্রহণ করলেন ত্রাণ উপদেষ্টা সাগর-রুনি হত্যা তদন্তে টাস্কফোর্স গঠন তালায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত বারী-দেলোয়ারকে সভাপতি-সম্পাদক করে সৃজনশীল প্রকাশক সমিতি গঠন রূপপুর পারমাণবিক প্রকল্পের ইউনিট-১ এ রিঅ্যাক্টর স্থাপন সম্পন্ন

সকল