২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

জামায়াত আমিরের সাথে জাতিসঙ্ঘের আবাসিক সমন্বয়কের সাক্ষাৎ

- ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত জাতিসঙ্ঘের আবাসিক সমন্বয়ক মান্যবর মিস. গোয়েন লুইস এবং জাতিসঙ্ঘের মানবাধিকার বিষয়ক উপদেষ্টা মিস. হুমা খান।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় অফিসে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে তারা অত্যন্ত আন্তরিকতাপূর্ণ পরিবেশে পারস্পরিক মতবিনিময় করেন। মতবিনিময়কালে তারা বংলাদেশে বিরাজমান সার্বিক পরিস্থিতি নিয়ে খোলামেলা আলোচনা করেন। জামায়াতে ইসলামী উপস্থাপিত সংস্কার প্রস্তাবের বিভিন্ন বিষয় সম্পর্কে তারা জানতে চান। আমীরে জামায়াত সংস্কার প্রস্তাবের বিভিন্ন দিক তুলে ধরেন।

এ সময় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান এবং ডা. সৈয়দ আব্দুল্লাহ মো: তাহের, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য, কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি জনাব মতিউর রহমান আকন্দ এবং কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ মুহাম্মদ শাহাবুদ্দিন উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
সিলেটে বকেয়া মজুরির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতি ১০১ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করল বাংলাদেশ ইরানের প্রতিবেশীরা হামলায় স্থল ও আকাশসীমা ব্যবহার করতে দেবে না ইসরাইলকে ‘শেখ হাসিনার পদত্যাগ নিয়ে নতুন করে প্রসঙ্গ তোলাটা সন্দেহজনক’ প্রধান উপদেষ্টা কার্যালয়ের মহাপরিচালককে বদলি শিবচরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের গণজমায়েত বৈষম্যবিরোধী আন্দোলনে আহত জাহিদের খোঁজ রাখছেন না কেউ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন বাটলার গজারিয়ায় ২৫ মামলার আসামি ডাকাত সর্দার বাবলা নিহত ইনিংসের শুরুতেই ব্যাকফুটে বাংলাদেশ

সকল