১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

‘আ’লীগ ভারতের এজেন্ডা বাস্তবায়নের জন্য প্রতিষ্ঠিত হয়েছে’

ওলামা-মাশায়েখ সম্মেলনে মাওলানা এ টি এম মাসুম - ছবি : নয়া দিগন্ত

আওয়ামী লীগ এদেশের মানুষের প্রয়োজনে প্রতিষ্ঠিত হয়নি, ভারতের এজেন্ডা বাস্তবায়নের জন্য প্রতিষ্ঠিত হয়েছে বলে মন্তব্য করেছেন জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা এ টি এম মাসুম। তিনি বলেন, আওয়ামী লীগ আমলে দেশের ইসলামি বক্তাদের দেশ ছাড়া করা হয়েছিল, কথা বলতে বাধা দেয়া হয়েছিল।

শনিবার কুমিল্লার আলেখারচর মায়ামি রিসোর্ট সেন্টারে জামায়াতে ইসলামী কুমিল্লা জেলা উত্তর শাখার ওলামা বিভাগের উদ্যোগে ওলামা-মাশায়েখ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ টি এম মাসুম বলেন, শেয়ার মার্কেট কেলেঙ্কারি করে লাখ লাখ বিনিয়োগকারীকে ক্ষতিগ্রস্ত করেছে শেখ হাসিনার সরকার। বিদ্যুৎ বন্ধ করে অন্ধকারে মতিঝিলে হেফাজতের মাহফিলে নজিরবিহীন হত্যাকাণ্ড চালিয়ে অসংখ্য লাশ মাটিচাপা দিয়েছে। তারা অসংখ্য ভাইকে গুম করে আয়নাঘরের মতো নৃশংসতার নজির স্থাপন করেছে।

তিনি বলেন, বাংলাদেশের শিক্ষাব্যবস্থাকে হিন্দুত্ববাদী শিক্ষাব্যবস্থায় রূপান্তর করে হিন্দু লেখকদের লিখিত পাঠ্যক্রম আমাদের সন্তানদের ওপর চাপিয়ে দিয়েছে। ইসলামী নীতিমালার শিক্ষাব্যবস্থা ধ্বংস করে, প্রচলিত শিক্ষাব্যবস্থা ধ্বংস করে দিয়েছে।

জেলা ওলামা বিভাগের সভাপতি অধ্যক্ষ মুফতি মাওলানা মো: আমিনুল ইসলামের সভাপতিত্বে ও মাওলানা মিজানুর রহমান আতিকীর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সম্মিলিত ওলামা-মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় মহাসচিব ড. খলিলুর রহমান মাদানী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা নোয়াখালী অঞ্চলের সম্মানিত সহকারী পরিচালক কাজী দীন মোহাম্মদ, কুমিল্লা নোয়াখালী অঞ্চলের টিম সদস্য অধ্যাপক লিয়াকত আলী ভূঁইয়া, কুমিল্লা জেলা উত্তরের আমির আব্দুল মতিন, জেলা নায়েবে আমির অধ্যাপক আলমগীর সরকার, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি জনাব ড. মোবারক হোসেন, জেলা সেক্রেটারি দেবিদ্বার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম শহীদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement