১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩০, ১৩ রবিউস সানি ১৪৪৬
`

‘দেশকে কুরআন-সুন্নাহ ভিত্তিক ইসলামী কল্যাণ রাষ্ট্রে পরিণত করতে হবে : আব্দুর রহমান মূসা

- ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমির আব্দুর রহমান মূসা বলেছেন, ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী ও ফ্যাসীবাদী শক্তির পতন ঘটানোর মাধ্যমে দেশে নতুন করে সূর্যোদয় ঘটেছে। আমরা এই ঐতিহাসিক বিজয়কে কোনোভাবেই ব্যর্থ হতে দিতে পারি না। তাই আমাদেরকে এখন ঐক্যবদ্ধ হয়ে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে হবে। দেশে গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধ প্রতিষ্ঠার মাধ্যমে স্বৈরাচার সৃষ্ট সকল জঞ্জালমুক্ত করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। সবার আগে মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করতে হবে। এজন্য জাতিকে ঐক্যবদ্ধ করার কোনো বিকল্প নেই। মূলত, দেশকে ক্ষুধা, দারিদ্র, অপশাসন ও দু:শাসন মুক্ত করতে কুরআন-সুন্নাহভিত্তিক ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার কোনো বিকল্প। তিনি দেশে কুরআনের রাজ প্রতিষ্ঠায় সকলকে ময়দানে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।’

বৃহস্পতিবার রাজধানীর মিরপুরের স্থানীয় মিলনায়তনে সাংগঠনিক ও বায়তুল মাল পক্ষ পালন উপলক্ষ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তরের মিরপুর জোন আয়োজিত ওয়ার্ড সভাপতি-সেক্রেটারিদের নিয়ে দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জোন পরিচালক মাহফুজুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য মুস্তাফিজুর রহমান ও জোন টিম সদস্য আব্দুল্লাহ মুয়াজ।

মিরপুর থানা উত্তরের আমির মনিরুল ইসলাম মৃধা, মিরপুর থানা দক্ষিণের আমির অ্যাডভোকেট আলাউদ্দিন, মিরপুর পশ্চিম থানা আমির আব্দুল মান্নান, শাহআলী থানা আমির ডা. মঈন উদ্দিন, দারুসসালাম থানা আমির হাবিবুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আব্দুর রহমান মূসা বলেন, ‘আগস্ট বিপ্লব স্বৈরাচারী ও ফ্যাসীবাদী অপশক্তির বিরুদ্ধে ছাত্র-জনতার ঐক্যবদ্ধ বিপ্লব। তাই এই বিপ্লবকে ধরে রাখার জন্য সকলকে অতন্ত্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে। কেউ শান্তি কেড়ে নেয়ার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমরা দেশ, দেশের স্বাধীনতা, স্বার্বভৌমত্ব ও রাষ্ট্রীয় অখন্ডতা, ইসলাম ও ইসলামী মূল্যবোধ এবং দেশের ১৮ কোটি মানুষের সন্মান রক্ষায় ঐক্যবদ্ধ বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর। স্বৈরাচারী শক্তি ও তাদের প্রতিভূদের ক্ষেত্রে কোনো প্রকার দুর্বলতা প্রদর্শনের সুযোগ নেই। তিনি অর্জিত বিজয়কে টেক ও অর্থবহ করতে দলমত নির্বিশেষ সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।’

উত্তরায় জামায়াতের ওয়ার্ড দায়িত্বশীল সম্মেলন :
বাংলাদেশ জামায়াতে ইসলামী উত্তরা পশ্চিম অঞ্চলের উদ্যোগে ওয়ার্ড দায়িত্বশীল সমাবেশ কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে আজ সকালে স্থানীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

অঞ্চল সহকারী পরিচালক মাহবুব আলমের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে অঞ্চল টিম সদস্য শহিদুর রহমান মোল্লা, উত্তরা মডেল থানা আমির, ইব্রাহিম খলিল, উত্তরা পশ্চিম থানা আমির মাজহারুল ইসলাম, উত্তরা পূর্ব থানা আমির মাহফুজুর রহমান, তুরাগ উত্তর থানা আমির মতিউর রহমান, তুরাগ মধ্য থানা নায়েবে আমির কামরুল হাসান, খিলক্ষেত থানা সেক্রেটারি জনাব সলিমুল্লাহ ও তুরাগ দক্ষিণ থানা সেক্রেটারি আবু বকর সিদ্দিকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement