১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

আরো কয়েকটি দলের সাথে প্রধান উপদেষ্টার সংলাপ শনিবার

প্রধান উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ ইউনূস - ফাইল ছবি

অংশীজনদের সাথে চলমান আলোচনার অংশ হিসেবে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ ইউনূস শনিবার আরো কয়েকটি রাজনৈতিক দলের সাথে সংলাপে বসবেন।

শনিবারের (১৯ অক্টোবর) সংলাপে গণফোরাম, লিবারেল ডেমোক্রেটস পার্টি (এলডিপি) ও বাংলাদেশ জাতীয় পার্টি (আন্দালিভ)সহ ১৫টি রাজনৈতিক দল অংশ নেবে।

প্রধান উপদেষ্টার প্রেস উপসচিব আবুল কালাম আজাদ মজুমদার মঙ্গলবার (১৫ অক্টোবর) ফরেন সার্ভিস একাডেমিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

জাতীয় পার্টির (এরশাদ-জিএম কাদের) বিষয়ে এক প্রশ্নের জবাবে আজাদ বলেন, সংলাপ একটি চলমান প্রক্রিয়া এবং পরবর্তী সিদ্ধান্ত হলে সে অনুযায়ী জানানো হবে।

কথিত ‘মাইনাস টু’ ফর্মুলার প্রতি দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, এটি সরকারের বিষয় নয় এবং এটি নিয়ে কখনো আলোচনা হয়নি।

বিএনপি, জামায়াত, সিপিবিসহ কয়েকটি দলের অংশগ্রহণে গত ৬ অক্টোবর শুরু হওয়া দ্বিতীয় দফায় দ্বিতীয় সংলাপ শুরু হয়েছে।

সংলাপের মূল উদ্দেশ্য হচ্ছে সংস্কার কাজের অগ্রগতি সম্পর্কে রাজনৈতিক দলগুলোকে অবহিত করা এবং তাদের পরামর্শ নেয়া।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
‘দুঃসময়ে উম্মতে মোহাম্মদীকে সঠিক পথের দিশা দিয়েছিলেন বড়পীর’ এইচএসসি পাস করলেন ৪৩ বছর বয়সের স্বামী ও ৩৩ বছরের স্ত্রী বাংলাদেশের সংস্কার কার্যক্রমে সহায়তায় প্রস্তুত ইইউ কুষ্টিয়ায় অপহৃত শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিলো বিজিবি তারেক রহমানের সব মিথ্যা মামলা প্রত্যাহার চায় ইউট্যাব নবীনগরে ২১ লাখ টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ ‘ফরিদপুরে মেডিক্যালে চিকিৎসা সেবার মান আরো উন্নত করা উচিত’ মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ প্রধান উপদেষ্টার ইসরাইলের চূড়ান্ত যুদ্ধ ও বিলোপ শঙ্কা সিলেটে গরু-মহিষসহ পৌনে ২ কোটি টাকার মালামাল জব্দ ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু, হাসপাতালে ১১০৮

সকল