১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

ষড়যন্ত্র করতে বিদেশে লবিস্ট নিয়োগ করেছেন জয় : ইশরাক হোসেন

ষড়যন্ত্র করতে বিদেশে লবিস্ট নিয়োগ করেছেন জয় : ইশরাক হোসেন - ছবি : নয়া দিগন্ত

স্বৈরাচার সরকারের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বিদেশে অর্থ বিনিয়োগ করে লবিস্ট নিয়োগ করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, জয় বাংলাদেশে হিন্দু-মুসলিমদের মাঝে সম্প্রীতির সম্পর্ক নষ্ট করা ও বাংলাদেশকে অস্থিতিশীল রাষ্ট্র হিসেবে বিশ্বের কাছে তুলে ধরার চেষ্টা করছেন। শুক্রবার রাজধানীর পুরান ঢাকার মন্দিরগুলোতে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

ইশরাক হোসেন বলেন, চারশ’ বছরের পুরনো হিন্দু-মুসলিমের মধ্যে ভ্রাতৃত্বের যে সম্পর্ক তা কোনোভাবেই নষ্ট হতে দেয়া হবে না।

সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপি রাষ্ট্র ক্ষমতায় এলে অতীতে দেশের বিভিন্ন স্থানে মন্দিরে হামলার ঘটনায় জড়িত আওয়ামী লীগের সন্ত্রাসীদের শাস্তির মুখোমুখি করা হবে।

এ সময় তিনি রাজধানীতে আবারো ডেঙ্গু রোগীর মৃত্যু সংখ্যা বাড়ছে জানিয়ে আগত দর্শনার্থীদের সচেতন থাকতে আহ্বান জানান।

 


আরো সংবাদ



premium cement
ডিমকে অত্যাবশ্যকীয় খাদ্য হিসেবে ঘোষণার আহ্বান প্রাণিসম্পদ উপদেষ্টার পূজার সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে দিন-রাত কাজ করছি : ফারুক-ই-আজম যেকোনো নাশকতা মোকাবেলায় র‌্যাব প্রস্তুত আছে : ডিজি তাঁতীবাজারে পূজামণ্ডপে বোতল নিক্ষেপ-ছুরিকাঘাত মালয়েশিয়া বিমানবন্দরে আজহারীকে আটকে দিল পুলিশ, পাঠানো হচ্ছে ফেরত নাঙ্গলকোটে কৃষকদলের দ্বি-বার্ষিক সম্মেলন অন্তর্বর্তী সরকার মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর : পার্বত্য উপদেষ্টা মুজিবনগরে অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য আটক বন্যায় ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করুন : প্রিন্স ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু, হাসপাতালে ৪৯০ শান্তিতে নোবেল বিজয়ী নিহন হিদানকিওতে ড. ইউনূসের অভিনন্দন

সকল