১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

ষড়যন্ত্র করতে বিদেশে লবিস্ট নিয়োগ করেছেন জয় : ইশরাক হোসেন

ষড়যন্ত্র করতে বিদেশে লবিস্ট নিয়োগ করেছেন জয় : ইশরাক হোসেন - ছবি : নয়া দিগন্ত

স্বৈরাচার সরকারের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বিদেশে অর্থ বিনিয়োগ করে লবিস্ট নিয়োগ করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, জয় বাংলাদেশে হিন্দু-মুসলিমদের মাঝে সম্প্রীতির সম্পর্ক নষ্ট করা ও বাংলাদেশকে অস্থিতিশীল রাষ্ট্র হিসেবে বিশ্বের কাছে তুলে ধরার চেষ্টা করছেন। শুক্রবার রাজধানীর পুরান ঢাকার মন্দিরগুলোতে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

ইশরাক হোসেন বলেন, চারশ’ বছরের পুরনো হিন্দু-মুসলিমের মধ্যে ভ্রাতৃত্বের যে সম্পর্ক তা কোনোভাবেই নষ্ট হতে দেয়া হবে না।

সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপি রাষ্ট্র ক্ষমতায় এলে অতীতে দেশের বিভিন্ন স্থানে মন্দিরে হামলার ঘটনায় জড়িত আওয়ামী লীগের সন্ত্রাসীদের শাস্তির মুখোমুখি করা হবে।

এ সময় তিনি রাজধানীতে আবারো ডেঙ্গু রোগীর মৃত্যু সংখ্যা বাড়ছে জানিয়ে আগত দর্শনার্থীদের সচেতন থাকতে আহ্বান জানান।

 


আরো সংবাদ



premium cement
বগি লাইনচ্যুত হয়ে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ আজহারীকে মালয়েশিয়া বিমানবন্দরে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, অতঃপর মুক্ত আকাশে মেঘ দেখলেই উৎকণ্ঠায় থাকেন ভবদহপাড়ের বাসিন্দারা বাবুগঞ্জে সওজের জমি দখল করে দোকানঘর নির্মাণ গলাচিপায় ১৫টি শিক্ষা প্রতিষ্ঠান চলছে ভারপ্রাপ্ত প্রধানদের অধীনে কমলগঞ্জে ও শাহাবাজপুরে জনপ্রিয় পাহাড়ি সবজি ‘বাঁশ কোড়ল’ গৌরীপুরে সরকারি জমিতে আ’লীগ কার্যালয়সহ ১৫৭টি স্থাপনা ফুলবাড়ীতে আগাম জাতের ধান কাটা-মাড়াইয়ের ধুম বানিয়াচং ও আত্রাইয়ে বজ্রপাতে দ্ইু মৎস্যজীবীর মৃত্যু সোনারগাঁওয়ে বিএনপি নেতার পূজামণ্ডপ পরিদর্শন সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ দাফনে অর্থ সহায়তা

সকল