১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা

স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী - ছবি : সংগৃহীত

স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী বলেছেন, আপনারা দেখেছেন কারা নিরাপত্তা ভঙ্গ করার চেষ্টা করে। যারা নিরাপত্তা ভঙ্গ করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, কিছু লোক আছে তাদের চেষ্টা থাকে পরিস্থিতি যেন খারাপ থাকে। তাই নিরাপত্তা ব্যবস্থা যেন ঠিক থাকে সেদিকে খেয়াল রাখতে হবে।

বুধবার (৯ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বুদ্ধিস্ট ফেডারেশনের নেতাদের সাথে আলোচনার পর সাংবাদিকদের স্বরাষ্ট্র উপদেষ্টা এ কথা বলেন।

তিনি বলেন, বুদ্ধিস্ট ফেডারেশনের নেতাদের বলেছি আনন্দঘন পরিবেশে আপনারা অনুষ্ঠান করতে পারবেন। আপনারা যে ধরনের সহযোগিতা চাইবেন করব এবং যেকোনো ধরনের সহযোগিতা আপনাদের দেব।

উপদেষ্টা বলেন, পার্বত্য জেলার বিষয়টি আলোচনা হয়নি। তাদের ভেতরে কী আছে এখন পর্যন্ত জানি না। বিষয়টি আমাদের সাথে আলোচনা হয়নি। পাহাড়ে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই। সেখানে ভালো নিরাপত্তা আছে।

দুর্গাপূজা নিয়ে উপদেষ্টা বলেন, পূজা দেখার জন্য গাজীপুর গিয়েছি। সুন্দর পরিবেশ দেখেছি। এবরের পূজাটা ভালোভাবে হবে। কোথাও কোনো খারাপ পরিবেশ হলে সেটাতো আমরা আপনাদের মাধ্যমে জানতে পারব।

তিনি আরো বলেন, এখন পর্যন্ত কোনো ধরনের খারাপ পরিস্থিতি হয়েছে বলে জানা নেই। কোনো দুর্ঘটনা ঘটলে সেটার প্রতিকারে ব্যবস্থা নেব।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement