০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

জাপাকে সংলাপে ডাকা প্রসঙ্গে সারজিস-হাসনাতের ক্ষোভ

- ছবি - ইন্টারনেট

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস দেশের রাজনৈতিক দলগুলোর সাথে নির্বাচনসহ বিভিন্ন ইস্যুতে সংলাপ চালিয়ে যাচ্ছেন। কিন্তু জাতীয় পার্টিকে (জাপা) এখনো সংলাপে আমন্ত্রণ জানানো হয়নি। তবে জাতীয় পার্টির সাথে প্রধান উপদেষ্টার সংলাপ প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম ও হাসনাত আব্দুল্লাহ।

সোমবার দিবাগত মধ্যরাতে নিজ নিজ ফেসবুক পেজে এ বিষয়ে পোস্ট দিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তারা।

ফেসবুক পোস্টে সারজিস লেখেন, জাতীয় পার্টির মতো মেরুদণ্ডহীন ফ্যাসিস্টের দালালদের প্রধান উপদেষ্টা কিভাবে আলোচনায় ডাকে?’

একই সুর ছিল হাসনাতের কথায়ও। তিনি লেখেন, স্বৈরাচারের দোসর জাতীয় পার্টিকে সংলাপে আমন্ত্রণ জানানো হলে, আমরা সেই আত্মঘাতী সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ ও কঠোর বিরোধিতা করব।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর থেকে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সাথে শুরু হওয়া সংলাপে অংশ নিয়েছে বিএনপি, জামায়াতে ইসলামীসহ বেশ কয়েকটি রাজনৈতিক দল। তারা সরকারের কাছে বেশকিছু বিষয় তুলে ধরেছে। তবে দলগুলোর আলোচনার প্রধান বিষয় ছিল জাতীয় নির্বাচন।


আরো সংবাদ



premium cement
দ্রুত তুলে নেয়া হবে পার্বত্য চট্টগ্রামের ভ্রমণ নিষেধাজ্ঞা : পার্বত্য উপদেষ্টা জামালপুরে পুলিশের অভিযানে ২ মাদককারবারি আটক বৃহস্পতিবার সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন কাঁঠালিয়ায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ৪ মামলায় জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী টাস্কফোর্স দিয়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সামাল দেয়া যাবে? সাভার থানা পুকুরে কলেজছাত্র নিখোঁজ নাসিরনগরে বজ্রপাতে একজনের মৃত্যু ভূরুঙ্গামারীর জীবিত আলেয়া খাতুন সফটওয়্যারে মৃত কড়া নিরাপত্তায় সাবেক মন্ত্রী মান্নানকে কারাগার থেকে ওসমানী হাসপাতালে এবার আদালতে হাজির হতে উর্মির বিরুদ্ধে সমন জারি

সকল