০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

তুরস্কের সাবেক মন্ত্রী রেজাই কোতানের ইন্তেকালে জামায়াত আামিরের শোক

- ছবি : সংগৃহীত

তুরস্কের সাবেক মন্ত্রী রেজাই কোতান ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

সোমবার (৭ অক্টোবর) শোকবাণীতে শফিকুর রহমান বলেন, ‘তুরস্কের মিল্লি গুরুস আন্দোলনের অন্যতম সিপাহসালার, তুরস্কের সাবেক প্রেসিডেণ্ট প্রফেসর ড. নাজিমুদ্দিন এরবাকানের দীর্ঘদিনের সহকর্মী ও তুরস্কের সাবেক মন্ত্রী রেজাই কোতানের ইন্তেকালে আমি বাংলাদেশ জামায়াতে ইসলামী ও আমার নিজের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। তার ইন্তেকালে তুরস্কের জনগণ ও মুসলিম বিশ্ব একজন যোগ্য নেতাকে হারালো। তিনি তুরস্ক ও মুসলিম বিশ্বের উন্নতি, সমৃদ্ধি ও শান্তি প্রতিষ্ঠার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গিয়েছেন। তুরস্ক ও মুসলিম বিশ্ব তাকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

আল্লাহ রাব্বুল আলামিন তার সকল নেক আমল কবুল করুন। তাকে ক্ষমা করুন এবং জান্নাতে উচ্চ মর্যাদা দান করুন। আমি তুরস্কের জনগণ, তার শুভানুধ্যায়ী ও শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ পাক তাদেরকে এই শোক সহ্য করার তাওফিক দান করুন।

রেজাই কোতান ফাজিলত পার্টি (১৯৯৭-২০০১) কার্যকাল ও সাদত পার্টির (২০০১-০৩, ০৬-০৮) কার্যকালের চেয়ারম্যান ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ-নেত্রকোনায় বন্যা পরিস্থিতির অবনতি ইসরাইলের ওপর হামলার জন্য ইরানের এক কমান্ডারকে পুরষ্কৃত করলেন খামেনেই একযোগে পুলিশের ঊর্ধ্বতন ৩০ কর্মকর্তা বদলি জয়দেবপুর-ঈশ্বরদী ডাবল লাইন রেলের নকশা জানুয়ারিতে চট্টগ্রামে সাবেক এমপি মোস্তাফিজুরসহ ৬৭ জনের নামে মামলা জ্বালানি সচিব নূরুল আলমকে ওএসডি করে নতুন সচিব নিয়োগ চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের খেলার ব্যাপারে আশাবাদী পাকিস্তান ২৪ অক্টোবর ওলামা মাশায়েখ ও সুধী সম্মেলন করবে সম্মিলিত খতমে নবুওয়ত পরিষদ ঘরের মাঠে সাকিবের অবসরের ভাল সুযোগ আছে : ফারুক গ্লোবাল লিগে বরিশালের অনীহা, খেলতে যাচ্ছে রংপুর সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান ও তার স্ত্রী রুকমীলার দেশত্যাগে নিষেধাজ্ঞা

সকল