০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

প্রধান উপদেষ্টার সাথে বিএনপির বৈঠক

প্রধান উপদেষ্টার সাথে বৈঠক করেছেন বিএনপি নেতারা - ছবি : নয়া দিগন্ত

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সাথে বৈঠক করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি।

বৈঠকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে ছয় সদস্যের একটি প্রতিনিধি দল অংশ নেন।

শনিবার (৫ অক্টোবর) দুপুর আড়াইটায় রাষ্ট্রীয় অতিথি ভবন ‘যমুনায়’ প্রবেশ করেন বিএনপি নেতারা। পরে এ বৈঠক শুরু হয়।

বিএনপির প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ড. আব্দুল মঈন খান ও সালাহ উদ্দিন আহমেদ।

এর আগে বুধবার (২ অক্টোবর) প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম জানান, শনিবার থেকে রাজনৈতিক দলগুলোর সাথে তৃতীয় দফায় সংলাপ শুরু করতে যাচ্ছে অন্তর্বর্তী সরকার। ধারাবাহিকভাবে বিভিন্ন দলের সাথে সংলাপ হবে। এতে দেশের প্রধান রাজনৈতিক দলগুলোকে আমন্ত্রণ জানানো হবে।


আরো সংবাদ



premium cement
ডেঙ্গুতে আরো ৫ জনের মৃত্যু, হাসপাতালে ৯২৭ রাজশাহীতে পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার গাজার প্রায় হাজারখানেক মসজিদ, ৩ গির্জা ও ১৯ কবরস্থান ধ্বংস করল ইসরাইল দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে : সেনাপ্রধান মালয়েশিয়ায় ২১৪ বাংলাদেশীসহ গ্রেফতার ৬০২ মালয়েশিয়ায় ২১৪ বাংলাদেশীসহ গ্রেফতার ৬০২ সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম গ্রেফতার বৈষম্যবিরোধী আন্দোলনে হামলাকারী মনিরুল দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ইংল্যান্ডের বিপক্ষে ইতিহাস বদলাতে মাঠে নেমেছে বাংলাদেশ রাজশাহীতে আ’লীগ নেতা ডাবলু গ্রেফতার, ৫ দিনের রিমাণ্ডে প্রকাশিত হয়েছে মনিরুজ্জামান উজ্জ্বলের ‘ভ্রমণকাহিনি’

সকল