০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম শাখার কর্মী সমাবেশ অনুষ্ঠিত

- ছবি : সংগৃহীত

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম শাখার উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশ ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত রাজধানীর পল্লবির ২ নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টারের অডিটোরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রোগ্রামের উদ্বোধনী ঘোষণা করেন ২৮ অক্টোবরের জীবন্ত শহীদ আমান। শাখার সম্মানিত সেক্রেটারি হাফেজ আবু তাহেরের সঞ্চালনায় এবং শাখা সভাপতি এইচ এম সালাহউদ্দিন মাহমুদের সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর উত্তর সেক্রেটারি ড. রেজাউল করিম, সাবেক কেন্দ্রীয় সভাপতি ইয়াসিন আরাফাত এবং ঢাকা অঞ্চল পশ্চিমের তত্ত্বাবধায়ক কেন্দ্রীয় প্রচার সম্পাদক ডা. সাদেক আব্দুল্লাহ-সহ শাখার নেতা ও অন্য দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম তার বক্তব্যে বলেন, ‘আমরা এমন একটি সময় পার করছি, যখন দেশের প্রতিটি ছাত্রকে আদর্শিক নেতৃত্বের জন্য প্রস্তুত হতে হবে। ছাত্রশিবির একটি আদর্শিক কাঠামোর ওপর প্রতিষ্ঠিত সংগঠন, যা জাতিকে আলোর পথ দেখানোর জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। আমরা চাই, প্রতিটি কর্মী তার যোগ্যতার সর্বোচ্চটুকু দিয়ে সমাজ ও দেশের উন্নয়নে ভূমিকা রাখবে।’

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ত্রিশালে জামায়াতে ইসলামীর সিরাত সম্মেলন ও আলোচনা নবীনগরে ইউএনওর বদলির প্রতিবাদে ছাত্র-জনতার মানববন্ধন জামায়াত গণমানুষের কল্যাণ, মুক্তি ও উন্নতির জন্য শপথবদ্ধ : সেলিম উদ্দিন মিরসরাইয়ে ঝরনার কূপে পড়ে বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থীর মৃত্যু ভারতে মহানবীকে নিয়ে কটূক্তি : বিভিন্ন স্থানে বিক্ষোভ পুরোনো বন্ধুকে স্বাগত জানাতে পেরে খুব আনন্দিত ড. ইউনূস, একান্ত বৈঠক শ্রীনগরে পুকুর থেকে আ’লীগ নেতার লাশ উদ্ধার সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র ৭ দিনের রিমান্ডে ক্ষেপণাস্ত্র হামলাকে ইসরাইলের জন্য ‘ন্যূনতম শাস্তি’ বললেন ইরানের সর্বোচ্চ নেতা চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু ইসরাইলি হামলায় ফিলিস্তিনে নিহতের সংখ্যা বেড়ে ৪১ হাজার ৭৮৮

সকল