০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাবেক প্রধানমন্ত্রীর উপদেষ্টা কামাল নাসের চৌধুরী গ্রেফতার

কামাল নাসের চৌধুরী - ছবি : সংগৃহীত

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব ও উপদেষ্টা কামাল নাসের চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ অক্টোবর) দিবাগত রাতে রাজধানী থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২ অক্টোবর) সকালে ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম শাখার উপপুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব ও উপদেষ্টা কামাল নাসের চৌধুরীকে গ্রেফতার করেছে ডিবি। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা রয়েছে।

একই রাতে আরো তিনজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তারা হলেন- সাবেক ক্রীড়া সচিব মেজবাহ, এক্সিম ব্যাংকের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম ও বসুন্ধরা গ্রুপের কো-অর্ডিনেটর আদনান।


আরো সংবাদ



premium cement
জনগণের অধিকার নিশ্চিত করাই গণঅভ্যুত্থানের মূল লক্ষ্য : মাসুদ সাকিবের ব্যাংক হিসাব তলব, তথ্য দিতে হবে তার স্ত্রীকেও আওয়ামী লীগ ঘরে ঘরে চাকরি দিবে বলে, ঘরে ঘরে মামলা আর লাশ দিয়েছে : জামায়াত আমির রফতানির টার্গেট নিয়ে মাঠে নামছেন ৫০ হাজার লবণচাষি আত্মগোপনে চকরিয়া-পেকুয়ার সাবেক এমপি ও তার অনুসারীরা সাবেক এমপি একরামকে কারাগারে প্রেরণ খালাস পেলেন মির্জা ফখরুলসহ ৮ জন আওয়ামী লীগ শ্রমিকদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করেছে : ড. শফিকুল ইসলাম মাসুদ খাগড়াছড়িতে ১৪৪ ধারা বহাল, জনমনে আতঙ্ক ৫০ ঘণ্টায়ও মহাসড়ক ছাড়েনি শ্রমিকরা লেবাননে অবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের

সকল