২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভারতীয় ও আওয়ামী ষড়যন্ত্র রুখতে ঐক্যবদ্ধ হতে হবে : রাশেদ প্রধান

- ছবি : নয়া দিগন্ত

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহ-সভাপতি ও দলীয় মুখপাত্র রাশেদ প্রধান বলেছেন, ভারতীয় এবং আওয়ামী প্রেতাত্মাদের নানাবিধ ষড়যন্ত্র চলছে। আমাদের সজাগ থাকতে হবে যেন কোনো ধরনের ষড়যন্ত্রে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আবারো বিপন্ন না হয়।

জাগপার পক্ষ থেকে বিএনপি এবং জামায়াতসহ সকল গণতান্ত্রিক রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানিয়ে তিনি বলেন, আসুন আমরা ফ্যাসিস্ট শেখ হাসিনা বিরোধী আন্দোলন যেভাবে কাঁধে কাঁধ মিলিয়ে দেশের ৬৩টি রাজনৈতিক দল এক সাথে করেছিলাম, ঠিক একইভাবে এখনো ঐক্যবদ্ধ থাকি যাতে বাংলার মাটিতে গণহত্যাকারি শেখ হাসিনা এবং আওয়ামী লীগের অপরাজনীতি চিরতরে নিষিদ্ধ হয়।

শুক্রবার বিকেলে পল্টনে অবস্থিত শফিউল আলম প্রধান মিলনায়তনে জাগপার বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

রাশেদ প্রধান বলেন, ছাত্র-জনতা এবং সকল বিরোধী দলের সম্মিলিত প্রচেষ্টায় গণঅভ্যুত্থানের মাধ্যমে শেখ হাসিনা এবং আওয়ামীলীগের পতন হয়েছে। এ বিজয় কোনো নির্দিষ্ট ব্যক্তি, গোষ্ঠী অথবা দলের নয়, এ বিজয় বাংলাদেশের প্রতিটি গণতন্ত্রকামী মানুষের। আমরা বিশ্বাস করি প্রফেসর ইউনুসের নেতৃত্বাধীন অন্তর্বর্তীকালীন সরকারকে নির্বাচনের আগে পর্যাপ্ত সময় দেয়া প্রয়োজন রাষ্ট্র সংস্কারের জন্য নতুবা প্রশাসনে থাকা আওয়ামী প্রেতাত্মারা দেশকে অশান্ত করে তুলবে।

বিশেষ বর্ধিত সভায় রাশেদ প্রধান, শফিউল আলম প্রধানের আদর্শ এবং দেখানো পথে যারা বিশ্বাস করেন তাদের সকলকে ব্যারিস্টার তাসমিয়া প্রধানের জাগপার পতাকাতলে একত্রিত হওয়ার জন্য আহ্বান জানায় এবং আগামী ৪ মাসের সাংগঠনিক রূপরেখা তুলে ধরেন।

সভায় জাগপার প্রেসিডিয়াম কমিটির সদস্যবৃন্দ, কেন্দ্রীয় কমিটির সম্পাদকমণ্ডলী, যুব জাগপা, শ্রমিক জাগপা এবং জাগপা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক অংশগ্রহণ করেন।


আরো সংবাদ



premium cement
সড়কে প্রতিকূলতার মধ্যেই কাজ করছে ট্রাফিক পুলিশ মানসিক প্রশান্তি বজায় রাখতে পর্যটন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : ঢাবি ভিসি স্বাস্থ্যে বৈষম্যের শিকারদের পদায়ন না করলে জনগণ ফুঁসে উঠবে : অধ্যাপক জাহিদ হোসেন ধামরাইয়ে ইসলামী ব্যাংকের গ্রাহকসেবা মাস অনুষ্ঠিত মায়ের সাথে শহীদ হওয়ার গল্প বলতেন খোবাইব চট্টগ্রামে গার্মেন্টকর্মী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার দুর্গাপূজায় অপতৎপরতা ঠেকাতে চট্টগ্রামে মাঠে থাকবে বিএনপি পোরশা সীমান্তে বিএসএফের হাতে ২ বাংলাদেশী আটক বিদ্যুৎ বিতরণ কোম্পানিতে চাঁদাবাজি করায় কারেন্ট জসিম গ্রেফতার বিভিন্ন স্থানে বিশ্ব পর্যটন দিবস উদযাপন ছাত্ররাজনীতি বন্ধ নয় যৌক্তিক সংস্কার চায় শিবির

সকল