২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ফেসবুকে অপ্রচার, জিডি করলেন ছাত্রদল সভাপতি রাকিব

ফেসবুকে অপ্রচার, জিডি করলেন ছাত্রদল সভাপতি রাকিব -

ফেসবুকের গ্রুপ পেজে তার বিরুদ্ধে অসত্য ও অপপ্রচারের ছড়ানোর অভিযোগ এনে শাহবাগ থানায় সাইবার আইনে জিডি (সাধারণ ডায়েরি) করেছেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব।

শুক্রবার সন্ধ্যায় নিজে উপস্থিত হয়ে এ জিডি করেন তিনি।

জিডির সূত্র ধরে জানা গেছে, ফেসবুক গ্রুপ ‘আমি মানুষ আওয়ামী লীগ না’ এবং ‘অপরাজেয় ঢাকা বিশ্ববিদ্যালয়’ থেকে মডারেটরদের মাধ্যমে রাকিবের নামে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে মিথ্যা ও মানহানিকর তথ্য পোস্ট ও এপ্রুভ করার মাধ্যমে হেয়প্রতিপন্ন করা অভিযোগ করা হয়েছে।

ছাত্রদল সভাপতি রাকিব বলেন, ব্যক্তিগতভাবেই আমাকে আক্রমণ করা হয়েছে, আমার বিরুদ্ধে অপ্রচার করা হয়েছে। সম্মানের হানি করা লক্ষেই এ ধরনের অপ্রচার ছড়ানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আইনি প্রক্রিয়ায় মাধ্যমে এ অপপ্রচারে সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন ছাত্রদলের সভাপতি রাকিব।

শাহবাগ থানার এসআই মাইনুল ইসলাম খান পুলক জানান, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব এর বিরুদ্ধে দুটা ফেসবুক পেজ থেকে আপত্তিকর পোস্ট করা হয়েছে বলে অভিযোগ এসেছে। এ বিষয়ে তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন। পুলিশের সাইবার ইউনিটির মাধ্যমে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ৩ পুলিশ অফিসারসহ আহত ৪ যৌক্তিক সময়ের মধ্যে প্রয়োজনীয় সংস্কার করে নির্বাচিত প্রতিনিধির কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে দ্রুত নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে : মির্জা ফখরুল এলো শরৎ জেনারেল এরশাদ ও রাষ্ট্রধর্ম নিয়ে যুক্তিতর্ক সমন্বয়কদের রাজনৈতিক দল প্রসঙ্গে চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার শিবির নেতা-কর্মীদের ক্যাম্পাসে ইসলামের সুমহান আদর্শ তুলে ধরতে হবে : কেন্দ্রীয় সভাপতি সঙ্কট উত্তরণে সামরিক সদস্যদের কাজে লাগানো সংস্কার-নির্বাচন নিয়ে কোনো অস্পষ্টতা নেই ‘হত্যা মামলার আসামি জিএম কাদের কিভাবে স্বরাষ্ট্র উপদেষ্টার সাথে মিটিং করে’

সকল