২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রুহুল আমিন গাজীর মৃত্যুতে জামায়াতের গভীর শোক প্রকাশ

রুহুল আমিন গাজীর মৃত্যুতে জামায়াতের গভীর শোক প্রকাশ - ফাইল ছবি

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সভাপতি, দৈনিক সংগ্রামের চিফ রিপোর্টার ও বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন গাজী মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম এ উপলক্ষে এক শোকবাণী দেন।

শোকবাণীতে মহানগরী নেতৃদ্বয় বলেন, ‘মরহুম রুহুল আমিন গাজী ছিলেন গণমাধ্যম জগতের উজ্জ্বল নক্ষত্র। তিনি সাংবাদিক নেতা হিসাবেও বেশ কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। তিনি সকল গণতান্ত্রিক ও স্বৈরাচার বিরোধী আন্দোলনে অগ্রসৈনিকের ভূমিকা পালন করেন। সর্বোপরি তিনি ছিলেন একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা। তার মৃত্যুতে আমরা একজন মেধাবী ও প্রাজ্ঞ গণমাধ্যমকর্মীকে হারালাম।

মহানগরী নেতৃদ্বয় মরহুমের রূহের মাগফিরাত কামনা করে তাকে জান্নাতের আ’লা মাকাম দানের জন্য মহান আল্লাহ তা’য়ালার দরবারে দোয়া করেন। তারা তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের সাবরে জামিল ধারণের তাওফিক কামলা করেন।’

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement